২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

শিক্ষাপ্রতিষ্ঠান খোলা সাথে সাথে রাস্তায় বেড়েছে যাত্রীদের চাপ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।
মহামারি করোনার সংক্রমণ অনেকটা কমে আসায় দীর্ঘ ১৮ মাস বন্ধের পর প্রথম ধাপে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সর্ব স্তরের শিক্ষা প্রতিষ্ঠান আজ থেকে খুলে গেছে। আর তাই সকাল থেকেই গলাচিপা অধিকাংশ সড়কে কিছুটা জ্যাম বেড়েছে।
রোববার (১২ সেপ্টেম্বর) সকালে পল্লীউন্নয়ন সরকারী প্রাথমিক বিদ্যালয়,মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, স্কুল কলেজ খোলায় সকাল থেকেই রাস্তায় মানুষের চাপ বেড়েছে। অটো রিস্কা,নশিমন, মিসুক যাত্রীর সংখ্যা অন্যান্য দিনের তুলনায় অনেক বেশি।
রোববার (১২ সেপ্টেম্বর) সকালে বিভিন্ন স্কুলে খোঁজ নিয়ে জানা গেছে, শিক্ষার্থীদের আগমন উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সাজসাজ রব বিরাজ করছে। বিশেষ করে দুই শিফটের স্কুলগুলোতে সকাল ৮টার আগেই শিক্ষার্থীদের নতুন স্কুল ড্রেস পরে অভিভাবকের হাত ধরে উপস্থিত হতে দেখা গেছে।

সর্বশেষ