১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

শিক্ষার্থীদের সকল দাবিতে সেভ দ্য রোড একমত : শান্তা ফারজানা

খবর বিজ্ঞপ্তিঃ

সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা বলেছেন, শিক্ষার্থীদের ‘হাফপাশ’ এবং নটরডেমিয়ান নাঈম হাসানের ঘাতক চালকের মৃত্যুদন্ডসহ সকল দাবিতে সেভ দ্য রোড একমত। তিনি ২৫ নভেম্বর দুপুরে আন্দোলনরত শিক্ষার্থীদের আন্দোলনে সমর্থন জানিয়ে আরো বলেন, নির্মম পথ দুর্ঘটনা প্রতিরোধে সেভ দ্য রোড গত ১২ বছর ধরে রাজপথে কাজ করছে। সচেতনতা তৈরির পাশাপাশি সড়ক- রেল- নৌ ও আকাশপথ দুর্ঘটনামুক্ত রাখতে ৭ দফা দাবি বাস্তবায়নে নিবেদিত থেকে এগিয়ে চলছে। এই চেষ্টায় শিক্ষার্থী-শিক্ষকসহ সকল শ্রেণি পেশার মানুষ সম্পৃক্ত হলেই সেভ দ্য রোড-এর ৭ দফা বাস্তবায়ন হবে, বাংলাদেশে সড়ক- রেল- নৌ ও আকাশপথ হবে দুর্ঘটনামুক্ত।
এসময় প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ