২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে মানববন্ধন

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা:
সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদ সড়কে বৃহস্পতিবার সকাল ১০টায় ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মো. ইমাম হোসেন, সহ-সভাপতি মো. রাজিবুল ইসলাম, সাধারন সম্পাদক মোহাম্মাদ হাসান, বাহাউদ্দি ও ফয়সাল আহাম্মেদ প্রমুখ। বক্তারা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখলে কঠোর কর্মসূচি দেয়ার হুশিয়ারি দিয়েছেন।

দশমিনায় যুবনেতার টিকি টানাটানি
দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা:
পটুয়াখালীর দশমিনা উপজেলায় গত চারদিন ধরে সোস্যাল মিডিয়ায় টিকি ধরে টানাটানিতে এক যুব নেতা বিপাকে।
জানা যায়, দশমিনা উপজেলার ফেসবুকে ব্যবহারকারী যুবকের এক অংশের দাবি জুয়েল আমিন মোল্লা উপজেলা বিএনপি’র ২০০৯ কমিটির সদস্য ও জুলফু মোল্লা জুয়েল ২০১১ যুবদল কমিটিতে যুগ্ম আহবায়ক। ওই দাবীর সত্যতা যাচাইয়ে একাধিক বিএনপি নেতাকর্মীর বক্তব্য জুড়ে দেয়া হয়েছে। এদিকে, ফেসবুক ব্যবহারকারী যুবকদের অপরাংশের দাবি উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. জুয়েল মোল্লা গত বিশ বছর উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের কট্টোর সমর্থক। জেলা আওয়ামীলীগের প্রায়ত সভাপতি খান মোশারেফ হোসেন’র ঘনিষ্ট আত্মীয় সুবাদে মো. জুয়েল মোল্লা ও তার পরিবার আওয়ামী সমর্থন করে আসছে। সোস্যাল মিডিয়ায় ওই যুব নেতার পক্ষে-বিপক্ষে টিকি টানাটানি ভাইরাল।
এ নিয়ে ভুক্তভোগী মো. জুয়েল জানায়, ছোট থেকে আওয়ামীলীগ সমর্থণ করে আসছি। দীর্ঘদিন ঢাকায় রড ব্যবসা পরিচালনা করি। আমার বিপক্ষে প্রচারকারীদের প্রমানাদিতে উল্লেখিত ‘বিএনপি সদস্য মো. জুয়েল আমিন মোল্লা, মো. জুয়েল আমীন, জুলফু মোল্লা জুয়েল’ কোনটাই আমি মো. জুয়েল মোল্লা নই।
উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন চৌকিদার বলেন, অপপ্রচারকারীরা কেউ নিজে, কারো পরিবার ও কারো ঘনিষ্ট স্বজন জামায়ত-বিএনপি রাজনীতিতে সরাসরি যুক্ত বা আশু উপজেলা যুবলীগের কমিটিতে পদ-পদবীর লড়াইয়ে মো. জুয়েল মোল্লার তথা বর্তমান নেতৃত্বের প্রতিপক্ষ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ