১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে, যা অতীতে হয়নি: প্রাণিসম্পদ মন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, দেশে শিক্ষা ব্যবস্থার যে আমূল পরিবর্তন হয়েছে, শিক্ষকদের যে আনুষঙ্গিক সুযোগ সুবিধা বৃদ্ধি পেয়েছে, শিক্ষকরা যে মর্যাদা পেয়েছে অতীতের কোন সরকার কোন সময় এ মূল্যায়ন করেনি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরের নাজিরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হলরুমে বাংলাদেশ শিক্ষক সমিতির নাজিরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময় শিক্ষার যত প্রসার ঘটেছে বিগত কোন সরকারের আমলে তা ঘটেনি। শেখ হাসিনা সরকারের আমলে যতগুলো বিশ্ববিদ্যালয় হয়েছে, যতগুলো বিদ্যালয়ে আধুনিক ডিজিটাল ল্যাব চালু হয়েছে, শিক্ষকদের যে মর্যাদা দেয়া হয়েছে এটা অতীতে কখনোই ছিল না, কারণ শেখ হাসিনা বিশ্বাস করে শিক্ষাবিহীন একটি জাতি ভালভাবে গড়ে উঠতে পারে না।

বাংলাদেশ শিক্ষক সমিতি নাজিরপুর উপজেলা শাখার আয়োজনে পিরোজপুর জেলা শাখার সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মিঞা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদসহ অন্যান্য শিক্ষক নেতারা।

শিক্ষক সমিতি নাজিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র বাওয়ালীর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক প্রশান্ত কুমার হালদার ও সদস্য সচিব শংকর কুমার মিস্ত্রী।

সর্বশেষ