মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

Print Friendly, PDF & Email

কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম রাজু মিয়া (১৮)। সে সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের কাচিরচর গ্রামের আবুল হোসেনের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৩ অক্টোবর) রাজু মিয়া প্রতিবেশী মুকুলের ৫ বছরের এক শিশু কন্যাকে ডাব খাওয়ানোর কথা বলে শৌচাগারে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে কয়েকজন প্রতিবেশী মহিলা দৌড়ে আসলে রাজু মিয়া পালিয়ে যায়।

পরে শিশুটিকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাতেই শিশুটির বাবা মুকুল হোসেন বাদী হয়ে রাজু মিয়াকে অভিযুক্ত করে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
পরে পুলিশ শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কাচিরচর কামারপাড়া গ্রামে তার মামার বাড়ি থেকে অভিযুক্ত রাজু মিয়াকে গ্রেফতার করে। এ ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, অভিযুক্ত রাজু বারবার অবস্থান পরিবর্তন করায় তাকে ধরতে সময় লেগেছে।

 100 total views,  5 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani