১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব-এ্যাড. বলরাম পোদ্দার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার বলেছেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এদেশের সকল মানুষের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন বাস্তব পদক্ষেপ গ্রহণ করেছেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রবিবার নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে দুস্থ অসহায় মানুষের মধ্যে ভালো মানের ১০০০ (এক হাজার) শীতবস্ত্র বিতরণ এর সময় তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়ালে কোন মানুষকেই শীতে কাঁপতে হবে না। সমাজের অবহেলিত এবং সুবিধাবঞ্চিত মানুষগুলোর সাহায্যর্থে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামীলীগ নেতা অহিদ মিয়া, দীলিপ কুমার দাস, বিল্টু রঞ্জন সাহা, আশিষ দাস প্রমুখ। অনুষ্ঠান শেষে অতিথিরা ১ হাজার দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

সর্বশেষ