৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শেখ রাসেল এর জন্মবার্ষিকীতে ভোলা জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ১৮ অক্টোবর সোমবার সকাল ৯ টায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১পালন করেছে।

শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল-এর প্রতিকৃতিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেল-এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে শেখ রাসেল-এর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একই দিনে সকাল ১০.০০ ঘটিকায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৮ তম জন্মবার্ষিকীতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়।

পরবর্তীতে সকাল ১১ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমিতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে কেক কাটা, সেমিনার, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

এ সময় মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আব্বাস উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অফিসার ইনচার্জ এনায়েত হোসেন ভোলা সদর মডেল থানা, জাকির হোসেন ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ