শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৫০ পূর্বাহ্ন

শেখ হাসিনা একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন : প্রাণিসম্পদ মন্ত্রী

শেখ হাসিনা একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন : প্রাণিসম্পদ মন্ত্রী

Print Friendly, PDF & Email

পিরোজপুর প্রতিনিধি :: বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিরলস পরিশ্রম এবং কাজের মধ্য দিয়ে ব্যক্তিকে ছাড়িয়ে একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন বলে মন্তব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

সোমবার (২৭ জুলাই) বেলা ১১টায় পিরোজপুর শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

এদিকে দেশের বিভিন্ন জায়গায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

পিরোজপুর শিল্পকলা একাডেমিতে এ সময় মন্ত্রী আরও বলেন, একদিন প্রধানমন্ত্রী না থাকলেও তার উন্নয়ন কর্মকাণ্ড, আধুনিক বাংলাদেশ বিনির্মাণ, নারীর ক্ষমতায়ন, দারিদ্রতাদূরীকরণসহ আরও নানামুখী কর্মকাণ্ডই তাকে মনে করিয়ে দিবে।

এছাড়া প্রধানমন্ত্রীর করোনা মোকাবিলা বিশ্বের কাছে প্রসংশিত হয়েছে বলেও জানান পিরোজপুর- ১আসনের এ সংসদ সদস্য।

স্বেচ্ছাসেবকলীগের জেলা কমিটির আহবায়ক শফিউল হক মিঠুর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান খান তালুকদার, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতারা।

এদিকে, দিনাজপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শোভাযাত্রা শেষে জেলা প্রশাসনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিরত শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার। পরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শামীম পারভেজ সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির ও সাংগঠনিক সম্পাদক তসলিমের নেতৃত্বে শহরে মাস্ক বিতরণ এবং স্থানীয় গোর এ শহীদ বড় ময়দানের স্পোর্টস ভিলেজে বৃক্ষরোপন করেন সংগঠনের নেতারা।

এছাড়া পঞ্চগড়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দুপুরে পঞ্চগড় সার্কিট হাউস চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় পঞ্চগড় জেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের সভাপতি এ এইচ এম সাইফুর রহমান হাসনাত, সাধারণ সম্পাদক মো. মকলেছার রহমান রেজা, সিনিয়র সহ সভাপতি মো. বাবুল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক মো. আব্দুল্লাহ সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে মোনাজাত করা হয়।

 154 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani