৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উড়বে —————মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি : শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেলোয়ার হোসাইন সাঈদীর মত রাজাকারেরা আবারও রাষ্ট্র ক্ষমতায় এসে এদেশে পাকিস্তানী পতাকা উড়াবে বলে মন্ত্রব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)। শুক্রবার(২ ডিসেম্বর) সন্ধ্যায় পিরোজপুরের নাজিরপুরে শ্রীরামকাঠি মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন।
এ সময় মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে হিন্দু সম্প্রদায়ের মানুষ পূজা উদযাপন করতে পারবে না। এমনকি এদেশে হিন্দু-মুসলিম যে সম্প্রীতিতে বাস করছে তা আর থাকবে না। এছাড়া অনেক মানুষকে দেশ ছেড়ে চলে যেতে হবে।
পিরোজপুর- ১ আসনের এ সাংসদ আরও বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি সহ যারা শেখ হাসিনা সরকারকে উৎক্ষাতের স্বপ্ন দেখছে তারা পাগল আর উন্মাদ ছাড়া কিছুই না। এছাড়া বিভিন্ন ধরণের গুজবে কাউকে কান না দেওয়ার আহবান জানান মন্ত্রী।
মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা খাতে যে পরিমান বরাদ্ধ দিয়েছে তা বাংলাদেশের ইতিহাসে কেউ দেয়নি। শেখ হাসিনা শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশের বিভিন্ন স্হানে মেডিকেল কলেজ স্হাপন করেছেন। এছাড়া তিনি প্রতিটি জেলায় একটি বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা করেছেন বলেও জানান মন্ত্রী রেজাউল করিম।
শ্রীরামকাঠি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম রোকনুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও স্হানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ