১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উড়বে —————মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেলোয়ার হোসাইন সাঈদীর মত রাজাকারেরা আবারও রাষ্ট্র ক্ষমতায় এসে এদেশে পাকিস্তানী পতাকা উড়াবে বলে মন্ত্রব্য করেছেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)। শুক্রবার(২ ডিসেম্বর) সন্ধ্যায় পিরোজপুরের নাজিরপুরে শ্রীরামকাঠি মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন।
এ সময় মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে হিন্দু সম্প্রদায়ের মানুষ পূজা উদযাপন করতে পারবে না। এমনকি এদেশে হিন্দু-মুসলিম যে সম্প্রীতিতে বাস করছে তা আর থাকবে না। এছাড়া অনেক মানুষকে দেশ ছেড়ে চলে যেতে হবে।
পিরোজপুর- ১ আসনের এ সাংসদ আরও বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপি সহ যারা শেখ হাসিনা সরকারকে উৎক্ষাতের স্বপ্ন দেখছে তারা পাগল আর উন্মাদ ছাড়া কিছুই না। এছাড়া বিভিন্ন ধরণের গুজবে কাউকে কান না দেওয়ার আহবান জানান মন্ত্রী।
মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা খাতে যে পরিমান বরাদ্ধ দিয়েছে তা বাংলাদেশের ইতিহাসে কেউ দেয়নি। শেখ হাসিনা শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশের বিভিন্ন স্হানে মেডিকেল কলেজ স্হাপন করেছেন। এছাড়া তিনি প্রতিটি জেলায় একটি বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা করেছেন বলেও জানান মন্ত্রী রেজাউল করিম।
শ্রীরামকাঠি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম রোকনুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও স্হানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ