৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শেবাচিম হাসপাতালের ডিডি কালাম গাঁজাসহ আটক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়য়(শেবাচিম) হাসপাতালের কর্মচারী কালাম ওরফে ডিডি কালামকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বরিশাল নগরীর সগরদী দরগাহ বাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় কালামের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৭১।

মামলা সূত্রে জানা গেছে, সগরদী দরগাহ বাড়ি এলাকায় গাঁজা বিক্রির জন্য ঘোরাফেরা করছিল কালাম। খবর পেয়ে মডেল থানা পুলিশের এসআই শাহাজালাল মল্লিক ঘটনাস্থলে গেলে কালাম দৌড়ে পালানোর চেষ্টা করে । এ সময় কালামের দেহে তল্লাশি করলে ৫ গ্রাম গাঁজা পাওয়া যায়। উদ্ধারকৃদ গাঁজার আনুমানিক মূল্য ৫০০ টাকা। কালামের গ্রামের বাড়ি পিরোজপুর নেছারাবাদের জগন্নাথকাঠীতে। শেবাচিম হাসপাতালের কর্মচারী হওয়ার সুবাদে বরিশালের সাগরদী ঈসা খা সড়কে পরিবার নিয়ে ভাড়া থাকতো সে। হালিম বেপারীর ছেলে গাঁজা ব্যবসায়ী কালাম। কালামের মা তহমিনা বেগম শেবাচিম হাসপাতালের গাইনী অপারেশন থিয়েটারে আয়ার কাজ করেন। তাছাড়া শেবাচিম হাসপাতালের পরিচালক এইচএম সাইফুল ইসলামের কক্ষে কালাম কর্মরত ছিল। যে কারনে এই কালাম বেপারীকে ডিডি কালাম হিসেবেই সবাই চিনতো।

এদিকে কোতয়ালী থানার এসআই শাহাজালাল মল্লিক বলেন, কালামকে গাঁজাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়েরের পর কালামকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ