২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

শেবামেক হাসপাতালে চোর সন্দেহে যুবক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শিকদার মাহাবুব :: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে চোর সন্দেহে এক যুবককে আটক করেছে আনসার সদস্যরা।

আজ বুধবার বেলা বারোটার দিকে ওই যুবককে আটক করা হয়।

আটককৃত ওই যুবকের নাম জসিম (৩৫)। পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী গ্রামের মজিদ মিয়ার ছেলে সে। গ্রামের বাড়ি মির্জাগঞ্জ হলেও বরিশাল শহরে বিভিন্ন সময় দিনমজুুরি করে তার সংসার চলে।

শেবামেক হাসপাতালে ডিউটিরত আনসার সদস্য মো: বায়জিদ ও রাজু বলেন,‘হাসপাতালের বহি:বিভাগে চিকিৎসা নিতে আসা এক রোগীর মোবাইল চুরি করার সময় ওই যুবককে আমরা ধরতে সক্ষম হই । পরে তাকে শেবামেক হাসপাতাল পুলিশের কাছে সোপর্দ করি। বিষয়টি নিয়ে কথা বলার জন্য শেবামেক হাসপাতাল পুলিশের ইনচার্জ আব্দুর রহমানের মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

এদিকে বরিশাল কোতয়ালী মডেল থানার ডিউটি অফিসার এসআই দোলা আক্তার বলেন, শেবামেক হাসপাতালে চোর সন্দেহে কেউ আটক হয়নি।’’

সর্বশেষ