৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

সংগঠনের প্রতিবাদ ——- ভোলা জেলা প্রবাসীকল্যাণ সংগঠনের নাম ভাংগিয়ে চাদাঁ আদায়! 

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক : ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের নাম কে বা কারা রসিদ তৈরি করে সভাপতি / সম্পাদকের স্বাক্ষর ছাড়াই প্রবাসীদের কাছ থেকে চাদা ঁ  আদায় করার খবর পাওয়া গেছে। বিষয়টি সংগঠনের সভাপতি / সম্পাদকসহ অন্যদের নজরে আসলে তাৎক্ষনিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এর সাথে তাদের সংগঠন জড়িত নয়  এবং কোনো প্রবাসী তাদেরকে চাদাঁ না দেওয়ার জন্য বলেন।
সংগঠনের পক্ষ থেকে দেয়া পোস্টটি নীচে দেয়া হল:আপনারা অবগত আছেন যে, গত ২০শে জুলাই ২০২১ সকাল দশটায় অধ্যক্ষ নজরুল ইসলাম মহাবিদ্যালয়ের হল রুমে আনুষ্ঠানিকভাবে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের শুভ উদ্বোধন করা হয়। ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠন ১৪ জন সদস্য বিশিষ্ট কমিটির মাধ্যমে এই সংগঠনটি আত্মপ্রকাশ করেন। উক্ত সংগঠনটি যথারীতি ভাবে অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে,
ইতিমধ্যে এই সংগঠনের মাধ্যমে ভোলা জেলার বিভিন্ন থানা এবং উপজেলায় আমরা অসহায় মানুষের সার্বিক সহযোগিতা করে আসছি, আলহামদুলিল্লাহ এই সংগঠন ইতিমধ্যে সর্বমহলে যথেষ্ট সুনামের সহিত অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।
একদল কুচক্র মহল সংগঠনের নাম বিক্রি করে সংগঠনের নামের রশিদ দিয়ে জনগণ থেকে টাকা আদায় করতেছে, উক্ত রসিদে সংগঠনের সভাপতি সেক্রেটারি ক্যাশিয়ার সহ কারো কোনো সাক্ষর নেই, প্রতারণার রশিদ আমাদের হাতে ধরা পড়েছে, এবং একদল কুচক্র মহল আমাদের ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের নামে আরেকটি সংগঠন খুলছে, তাই  দয়া করে আপনারা কেউ বিভ্রান্ত হবেন না।
ভোলা জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা সহ সকলের দৃষ্টি আকর্ষণ করছি যদি কারো কাছে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের নামে কেউ টাকা চায় দয়া করে জনকল্যাণের স্বার্থে তাকে গ্রেপ্তার করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিন।
প্রচারেঃ
ভোলা জেলা প্রবাসী কল্যাণ সংগঠনের উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটি।
বিশেষ দ্রব্যষ্টঃ
পরবর্তী যদি এরকম কোন সমস্যার সম্মুখীন সংগঠন হয় তাহলে অবশ্যই ভোলা জেলাবাসী আপনাদেরকে অবগত করানো হবে ইনশাআল্লাহ।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ