২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সমুদ্রে মাছ ধরার ট্রলারে ডাকাতি, আটক ৯

বরগুনা প্রতিনিধি : গভীর সমুদ্রে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় জনকে আটক করেছে ডিবি। বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) বিকেলে আটকদের পাথরঘাটা থানায় সোপর্দ করা হয়েছে।

ট্রলার মালিক হালিম বিশ্বাস জানান, গত ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ার ওয়ে বয়ার এলাকায় মাছ শিকারের সময় রিপন দফাদারের মালিকানাধীন সোহেল-সুমি ট্রলার নোঙর করে ১৫ মাঝি-মাল্লারা তার ট্রলারের মাছ ধরার সরঞ্জামাদি জাল দড়ি সহ ট্রলারে থাকা সৌর ব্যাটারি, সোলার প্যানেল, চাল, তেল, মোবাইল, টর্চ লাইটসহ প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। এসময় নৌকায় থাকা মাঝি-মাল্লা বাঁধা দিলে পাঁচ জনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

আটকরা হলেন, ট্রলারের মাঝি ইব্রাহিম, রাসেল, মিরাজ, বেলাল, সাহজাহান, আল-আমিন, ইয়াসিন, মিরাজ ও মঞ্জু মিয়া। এদের সকলের বাড়ি পাথরঘাটার বিভিন্ন এলাকায়। তাদের বিরুদ্ধে ট্রলার মালিক হালিম বাদি হয়ে পাথরঘাটা থানায় মামলা করেছেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ আহমেদ জানান, ঘটনার সময় লুন্ঠিত তেলের ড্রাম সহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বাকি জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর মহরম আলী জানান, ডাকাতির ঘটনায় রোববার রাতে পাথরঘাটার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয় জনকে আটক করা হয়েছে। ট্রলারের মালিক সহ অন্যান্য জড়িতদের আটকের জন্য চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email