রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

 সাংবাদিক অনুর মায়ের মৃত্যুতে চরফ্যাশন প্রেসক্লাবের শোক

 সাংবাদিক অনুর মায়ের মৃত্যুতে চরফ্যাশন প্রেসক্লাবের শোক

Print Friendly, PDF & Email
এম,লোকমান হোসেন :
 ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ভোলা  জেলা প্রতিনিধি, দক্ষিণ প্রান্ত পত্রিকার সম্পাদক ও ভোলার সিনিয়র সাংবাদিক এডভোকেট নজরুল হক অনু’র মমতাময়ী মা রিজিয়া বেগমের মৃত্যুতে চরফ্যাসন প্রেসক্লাবের নেতৃবৃন্দ এক শোক বার্তায় গভীরভাবে  শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।
 শনিবার দিবাগত রাত ৩ টার দিকে ঢাকা একটি বেসরকারি হসপিটালে বার্ধক্যজনিত কারনে সাংবাদিক নজরুল হক অনুর মা রিজিয়া বেগম (৮৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না  ইয়াইলাহি রাজিউন) ।
চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র,সিনিয়র সহ সভাপতি এম আবু সিদ্দিক,সহ সভাপতি যথাক্রমে ইয়াছিন আরাফাত,এম কামরুজ্জামান,আমির হোসেন,আবুল খায়ের নাজু,যুগ্ন সম্পাদক জামাল মোল্লা নোমান সিকদার,ধর্ম বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন জমাদার,দপ্তর সম্পাদক মিজানুর রহমান নয়ন, বার্তা সম্পাদক কামরুল সিকদার  নির্বাহি সদস্য শহিদুল ইসলাম দুলাল,কামাল মিয়াজি ও জনকণ্ঠ প্রতিনিধি এ আর এম মামুন।  সদস্য এম লোকমান হোসেন,সাইফুল ইসলাম মুকুল, রিয়াজ মোর্শেদ, মাহাবুবুর রহমান নাজমুল,সাহাবুদ্দিন সিকদার এ আর সোহেব চোধুরী  এক বার্তায় এই প্রতিকূল পরিস্হিতিতে গর্বিত সন্তানদের একজন মমতাময়ী মায়ের মৃত্যুতে তার বিদায়ী আত্নার মাগফেরাত কামনা করছি।
এছাড়াও আরও শোক প্রকাশ করেছেন চরফ্যাসন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল ও চরফ্যাসন পৌরসভার মেয়র বাদল কৃষ দেবনাথ।

 358 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani