২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক মামুনের “মা” এর মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক – বরিশাল বাণী’র সম্পাদক ও প্রকাশক, দৈনিক দক্ষিণাঞ্চলের বিশেষ প্রতিবেদক ও জাতীয় সাংবাদিক সংস্থার যুগ্ম মহাসচিব  মোঃ মামুন- অর- রশিদ এর মমতাময়ী মা  মোসাম্মাৎ রিজিয়া বেগম ( ৯০ ) এর মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ১৭ এপ্রিল বুধবার বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের পূর্ব বাদলপাড়া মসজিদে আসরের নামাজের পর দোয়ার আয়োজন করা হয়। উক্ত দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দিন, বরিশাল ইসলামিয়া স্পেশালাইজ হাসপাতালের চেয়ারম্যান ডা: এস এম ইকবালুর রহমান সেলিম, জমজম নার্সিং কলেজের চেয়ারম্যান এস এম সাজ্জাদুল হক, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, এক্সপ্রেস নিউজের সম্পাদক জলিল সিদ্দিকী সবুজ, বরিশাল বাণীর নির্বাহী সম্পাদক আমিনুল শাহিন, ব্যবস্থাপনা সম্পাদক পারভেজ সরদার, বার্তা সম্পাদক এম সাইফুল ইসলাম, চীফ ফটো এস এম সেলিম, আইটি সম্পাদক ইঞ্জি: সাব্বির আহমেদ অন্তর সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল শনিবার রাত ১১ টার দিকে বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া গ্রামে একতা ভিলা নিজ বাড়িতে মৃত্যুবরন করেন মোসাৎ রিজিয়া বেগম । তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।  মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার ১৪ এপ্রিল বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের পূর্ব বাদলপাড়া মাদ্রাসা মাঠে সকাল ১১ টায় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ইমামতি করেন মরহুমার ছোট ছেলে সাংবাদিক মামুন অর রশিদ নিজেই। এ জানাজা নামাজ অংশ নেন গ্রামের সহস্রাধিক মানুষ।  জানাজা শেষে মরহুমাকে পারিবারিক একতা গোরস্থানে চির শায়িত করা হয়। তার বড় ছেলে মোঃ হারুন অর রশিদ একজন ব্যবসায়ী ও সমাজসেবক এবং ছোট ছেলে মামুন-অর-রশিদ “বরিশাল বাণী” পত্রিকার সম্পাদক।  তারা সকলের নিকট তার মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন।

সর্বশেষ