৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সাইফ খান, কেয়া ও জারার ‘মুনাফিক’

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ নতুন খবর দিলেন পরিচালক ইভান মল্লিক। চিত্রনায়ক সাইফ খান, জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া ও সানিয়া জামান জারাকে নিয়ে একটি নতুন প্রজেক্ট শুরু করেছেন এই নির্মাতা। আর এটি হলো “মুনাফিক” নামের একটি সিনেমা। এর আগে প্রথম লটের কাজ হয়েছিলো রাজধানীর আশেপাশে। এদিকে ২য় লটের গত ১৪ জুলাই পুবাইলের একটি হাউজে গানের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। রোমান্টি ও গোয়েন্দা কাহিনীর গল্পের এই সিনেমাটির পরিচালনার পাশাপাশি এটির গল্প লিখেছেন নির্মাতা ইভান মল্লিক। চিত্রনাট্য করেছেন আহসান হাবিব সকাল।

চিত্রনায়িকা কেয়া বলেন, এই সিনেমাটিতে রোমান্টিক ও গোয়েন্দাগীরী একসঙ্গে পাবেন দর্শক। ইভান মল্লিক খুব ভালো্ একজন নির্মাতা। তিনি চেষ্টা করছেন তার মুন্সিয়ানার ছাপ দেখাতে। এটি নির্মাণ করে সেই প্রমাণ দেবেন তিনি। গুছিয়ে কাজ করছেন। চমৎকার টিমওয়ার্ক হচ্ছে। আশা করি, একটি ভালো কাজ উপহার দিতে পারবো।

সাইফ খান বলেন, সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। অনেক ভালো লাগছে যে এখানে অনেক গুনীজনরা আছে। এছাড়া একজন জনপ্রিয় নায়িকার সঙ্গে কাজ করছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে।

সানিয়া জামান জারা বলেন, প্রথমবার সিইডি অফিসারের চরিত্রে কাজ করছি। এছাড়াও এটিতে রোমান্টিক কিছু দৃশ্য থাকবে। সব মিলিয়ে নতুনত্ব পাবে দর্শক। আশা করছি ভালো একটি কাজ হতে যাচ্ছে।

গল্পে প্রসঙ্গে পরিচালক ইভান মল্লিক বলেন, আমার সিনেমাটি রোমান্টি ও গোয়েন্দা কাহিনী। আমার এই গল্পে কেউ মুখ্য চরিত্র বলে দাবি করতে পারবে না। কারন এখানে প্রত্যেকটি চরিত্র হচ্ছে মুখ্য। মূলত রাজধানীর আশেপাশে একের পর এক সুইসাইডের ঘটনা ঘটছে, যেখানে দেখা যাবে সব নবদম্পতি। এরা কেন সুইসাইড করতেছে এটার ইনভেস্টিগেশনের জন্য একজন গোয়েন্দা পুলিশ লাগে। এই গোয়েন্দা পুলিশের প্রধান থাকে সাইফ খান ও কেয়া। এর মধ্যেই তাদের প্রেম ভালোবাসা খুনসিটি থাকবে। এরকমই রাজধানীর কিছু ঘটনা নিয়ে নির্মান হচ্ছে সিনেমাটি। সিনেমাটির ২টি গান সহ ৫০% কাজ শেষ হয়েছে।

নিশি মিতালী কথাচিত্র ও মামুন চৌধুরীর প্রযোজনায় সিনেমাটিতে সাইফ খান, জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া ও সানিয়া জামান জারা ছাড়া আরো অভিনয় করেছেন- মামুন চৌধুরী,আফফান মিতুল, শিতল,রেবেকা রউফ,আশরাফ কবির,জ্যাকি আলমগীর প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ