১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাত জনের এক ইউটিউব চ্যানেল “ফোর কাস্ট”

এ আল মামুন, বিনোদন ডেস্ক: নিজ নামে বা ভিন্ন নামে ইউটিউব চ্যানেল পরিচালনা করেন ছোট ও বড় পর্দার অভিনয়শিল্পীদের অনেকেই। এবার পাওয়া গেল এক ভিন্ন ধরনের ইউটিউব চ্যানেল, যেটি পরিচালনা করবেন ছোট পর্দার সাতজন অভিনেতা, নির্মাতা, চিত্রনাট্যকার ও আইটি স্পেশালিষ্ট মিলে। ‘ফোর কাস্ট’ নামের এ চ্যানেল চালাবেন অভিনেতা মোশাররফ করিম, মুকিত জাকারিয়া, চাষী আলম, শহীদুল্লাহ সবুজ, আইটি স্পেশালিষ্ট বন্ধু তুহিন এবং নির্মাতা আবু হায়াত মাহমুদ ও চিত্রনাট্যকার মাসুম শাহরিয়ার।

ফোর কাষ্টে যেসব ভিডিও থাকবে, সেগুলোয় দেখা যাবে এই চার অভিনেতাকে। চিত্রনাট্য লিখবেন মাসুম এবং কনটেন্ট বানাবেন আবু হায়াত মাহমুদ। তবে চরিত্রের প্রয়োজনে সেসব কনটেন্টে যুক্ত হতে পারেন আরও অনেক অভিনয়শিল্পী। | নতুন এ চ্যানেলের জন্য ইতিমধ্যে তৈরি হয়েছে বসন্ত এসে চলে গেল নামের দুই পর্বের একটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র। এটি দিয়েই যাত্রা করবে চ্যানেলটি। পরের কনটেন্ট ছয় পর্বের ধারাবাহিক নটি বয়েজ।

মোশাররফ করিম বলেন, ফোর কাস্ট ইউটিউব চ্যানেলটিতে আমরা এমন এমন কন্টেন্ট নিয়ে হাজির হবো যে কন্টেন্ট গুলোতে আপনারা সব পাবেন।মানসম্মত নির্মান,গল্প,অভিনয়, ভাবনা এক কথায় টোটাল ওয়ার্ক। শুধু তাই নয় এ চ্যানপলের ভিউয়াররাও কন্টেন্ট গুলোর পার্ট হয়ে যাবেন। প্রতিটি কন্টেন্ট আপ হওয়ার পর একটা পক্রিয়ার মাধ্যমে ভিউয়ার দের মধ্যে থেকে ২-৩ জন পরের কন্টেন্ট এ অভিনয়ের সুযোগ পাবেন।
মুকিত জাকারিয়া বলেন, যে চরিত্র গুলোতে আমাকে সাধারণত দেখা যায়না, এখানে এরকম কিছু চরিত্রেও আমাকে পাবেন।

চাষী আলম বলেন, চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন, নাহয় কিন্তু মিস করবেন।
সবুজ বলেন, দারুন দারুন সব কন্টেন্ট আসছে, সাথে থাকুন।

বন্ধু তুহিন বলেন, চ্যানেলটিতে সর্বোচ্চ টেকনিক্যাল সুযোগ সুবিধা সম্পন্ন করে দর্শকদের সামনে আনা হচ্ছে।
নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন , ফোর কাস্ট আমাদের একটি নতুন উদ্যোগ। শিল্প সম্মত কাজের মধ্য দিয়ে দর্শকদের সুস্থ বিনোদন দেবার উদ্দেশ্যেই আমাদের এই প্রয়াস। বিশেষ করে সিনিয়র শিল্পীদের পাশাপাশি তরুণ প্রতিভাবানদের সুযোগ করে দেবার প্ল্যাটফর্ম আমাদের ফোর কাস্ট। আশা করি এর মাধ্যমে ভিন্ন ধরণের কাজ আমরা নিয়মিত দর্শকদের উপহার দিতে পারবো।

মাসুম শাহরীয়ার বলেন, কন্টেন্ট নিয়ে অনেক গবেষণা করে আমরা আগাচ্ছি,সুতরাং ভালো কিছুই হবে।
খুব শিঘ্রই ফোর কাস্ট চ্যানেলটি কন্টেন্ট নিয়ে হাজির হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ