৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

সাদিকের বিরুদ্ধে জাহিদের আপিলের রায় মার্কিন দূতাবাসের সঙ্গে কথা বলার পর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মনোনয়নপত্রের বৈধতা বাতিলের দাবিতে করা আপিলের রায় ঘোষণা হবে আমেরিকান দূতাবাসের সঙ্গে কথা বলার পর। ঢাকার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে রবিবার সকালে নির্বাচন কমিশনে আপিল শুনানি শেষে এ সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন।

সাদিকের বিরুদ্ধে হলফনামায় দ্বৈত নাগরিকের তথ্য গোপন করার অভিযোগ দেন আওয়ামী লীগ প্রার্থী জাহিদ ফারুক।

গত বুধবার জাহিদ ফারুকের পক্ষে জ্যেষ্ঠ আইনজীবীকে বি এস আহমেদ কবির নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেন। কবির বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি জাহিদ ফারুকের মনোনয়নপত্রের সমর্থনকারীও।

এর পর গত শনিবার জাহিদ ফারুকের প্রার্থিতা বাতিলের জন্য আপিল করেন সাদিক আব্দুল্লাহ। তিনি জাহিদ ফারুকের বিরুদ্ধে হলফনামায় মামলার তথ্য গোপন করার অভিযোগ আনেন।

সর্বশেষ