২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সাদিক আব্দুল্লাহর পক্ষে মনোনয়নপত্র কেনার পর জমাও দিলেন নেতারা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল-৫ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহানগর আওয়ামা লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মনোনয়নপত্র জমা দিয়েছেন দলের নেতারা। তার পক্ষে মনোনয়নপত্র কিনেওছিলেন নেতারা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন নেতাকর্মীরা।

পরে বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি করপোরেশনের কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু সাংবাদিকদের বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহানগর আওয়ামা লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম এবং আজ তা জমা দিয়েছি।

তিনি বলেন, আমরা আশা করি আগামী ৭ জানুয়ারি শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটি নির্বাচন দেশবাসীকে উপহার দিতে পারবো। আমাদের মাঝে কোনো শঙ্কা নেই, শঙ্কামুক্তভাবেই আমরা নির্বাচনের কাজ চালিয়ে যাচ্ছি। গণমাধ্যমে যারা আছেন তারা আমাদের পরবর্তী কার্যক্রম দেখতে পাবেন।

নৌকার প্রার্থী থাকার পরও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহানগর আওয়ামালীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ শেষ পর্যন্ত থাকবেন কি না, এ বিষয়ে জানতে প্রশ্ন করা হলে তিনি বলেন, নৌকার বিরুদ্ধে, এমন কথার সঙ্গে আমি ভিন্নমত পোষণ করি। নৌকার বিরুদ্ধে বলে কোনো কথা নয়। আমরা আগেই বলেছি, মনোনয়ন ঘোষণার পরও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়নবঞ্চিত প্রার্থীদের সুযোগ দিয়েছেন। যাতে করে নির্বাচনটি প্রতিদ্বন্দ্বিতামূলক হয়, অংশগ্রহণমূলক হয় এবং এই নির্বাচনটি নিয়ে বিশ্বে বাংলাদেশের মর্যাদা আরও বেশি উঁচু হয়।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী প্রচারণার কাজে পুলিশ প্রটোকল ব্যবহারের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা পরিস্থিতি দেখছি, কেবল মনোনয়ন দাখিল করলাম, এরপর আরও অনেক সময় আছে, বাছাই আছে, মনোনয়নপত্র বৈধতার ঘোষণা, প্রতীক বরাদ্দ আছে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি, সময় অনুসারে আমরা এ ব্যাপারে নির্বাচন কমিশনের সঙ্গে যোগাযোগ করবো।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত মাহবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম), বীর মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ পুতুল, বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম (আমান সেরনিয়াবাত), বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সদস্য এস এম জাকির হোসেন, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, চরকাউয়ার ইউনিয়ন চেয়ার‌ম্যান মো. মনিরুল ইসলাম প্রমুখ।

এদিকে বৃহস্পতিবার জেলা রিটার্নিং অফিসারের কাছে রাশেদ খান মেননের পক্ষে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) এবং ৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে মনোনয়ন জমা দিয়েছেন তার সমর্থকরা।

সর্বশেষ