৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ঘৃণা ও লজ্জায় করোনারোগীর আত্মহত্যা

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টারঃ সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হওয়ায় ঘৃণা, লজ্জা ও ক্ষোভে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে করোনায় আক্রান্ত এক ব্যক্তি। নিহত ব্যক্তির নাম আব্দুর রাজ্জাক (৫০)। তিনি আলমডাঙ্গা উপজেলার গড়গড়ি গ্রামের সাহাজ উদ্দিন মণ্ডলের ছেলে এবং পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন।

জানা যায়, আব্দুর রাজ্জাক সম্প্রতি ঠাণ্ডা ও জ্বরে আক্রান্ত হলে ডাক্তারের শরণাপন্ন হন। ওই সময় তার নমুনা সংগ্রহ করা হলে গত ১৬ই জুন তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুর রাজ্জাকের স্ত্রী ময়না খাতুন জানান, করোনা শনাক্ত হওয়ার পর আমার স্বামী মানসিকভাবে খুব ভেঙে পড়ে। কিন্তু সে শারীরিকভাবে সুস্থ ছিলো। সে আলাদা ঘরে ছিলো ঠিকই কিন্তু সব সময় দেখাশুনা করছিলাম। ভোরেও তার কাশির শব্দ শুনতে পাই। কিন্তু সকালে তাকে ডাকতে গিয়ে দেখি ঘরের আড়ায় ফাঁস দিয়ে সে ঝুলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন জানান, করোনা শনাক্ত হলে ১৭ জুন তার বাড়িতে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়। আজ সকালে তার আত্মহত্যার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই এবং পুলিশে খবর দিই। আমার ধারণা গরু ব্যবসায়ী আব্দুর রাজ্জাক সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হওয়ার কারণে লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছেন।

আলমডাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ