১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সাহেবের হাটে নির্মাণ শ্রমিকের উপর সন্ত্রাসী হামলা

:

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বন্দর থানাধীন সাহেবের হাট এলাকায় মোঃ হেলাল হাওলাদার (৩৬) নামের এক নির্মাণ শ্রমিকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা বলে। গত রবিবার সকাল ১০ টায় মৃধা বাড়ির ভিতরে বসে এ হামলার ঘটনা ঘটে। আহত হেল্লাল ওই থানার বিশারদ গ্রামের বাসিন্দা মৃত নাজিম আলী হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত স্বজনরা জানান, একই এলাকার বাসিন্দা কাঞ্চন মৃধার ছেলে জাহাঙ্গীর মৃধার বিল্ডিংয়ের নির্মাণাধীন কাজ চলিতেছে। ঘটনাদিন সেই নির্মাণাধীন কাজ করতে যায় রাজমিস্ত্রি হেলাল। জাহাঙ্গীর মৃধা এবং তার ভাই আলম মৃধার সাথে নির্মাণাধীন কাজ নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন সকালে রাজমিস্ত্রি হেলাল হাওলাদার সেখানে কাজে গেলে তাকে বাধা দেয় এবং অকথ্য ভাষায় গালাগালি করে আলম মৃধা।

কথা কাটাকাটির এক পর্যায়ে আলমের নেতৃত্বে তার ছেলে রিয়াজ মৃধা, স্ত্রী নাছিমা বেগম সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হেল্লাল এর উপর হামলা চালায়। এসময় রাজমিস্ত্রি হেল্লাল কে বাঁচাতে জাহাঙ্গীরের স্ত্রী রাবেয়া বেগম ছুটে আসলে তাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত কে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন।

এ নিয়ে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ