২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা ঝালকাঠিতে নির্বাচনকে কেন্দ্র করে অ*গ্নিসংযোগ-গু*লিব*র্ষণ, আ*হত ৪ পবিপ্রবি শিক্ষার্থীদের ওপর বাস কর্মীদের হা*ম*লা, আহত ৫ বাংলাদেশের কিছু অপরাধী এমপি আনোয়ারুলকে খুন করেছে: হারুন আগৈলঝাড়ায় উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে পি*টিয়ে জ*খম বাউফল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা যায়যায়দিন ব‌রিশাল ব্যুরো অ‌ফি‌সের রি‌পোর্টার হ‌লেন এম.জাহিদ বরিশাল ক্যান্সার হাসপাতাল নির্মাণের মেয়াদ শেষ হলেও শেষ হয়নি কাজ দ্বিতীয় ধাপে বরিশালের দুই উপজেলায় নির্বাচিত হলেন খসরু-টিপু কলকাতায় মিলল এমপি আনোয়ারুলের মরদেহ

সিগারেট খাওয়া নিয়ে ববি শিক্ষার্থীদের মারধর, আহত ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: সিগারেট খাওয়াকে কেন্দ্র করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। গতকাল রোববার (১২ মে) দিবাগত রাতে বরিশাল শহরের বাংলাবাজারের খালেদাবাদ কলোনীতে এ হামলার ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয়ের চারজন শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতরা হলেন- আইন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব মুন্সী, ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরিয়ার কবির সান, জোবায়ের হোসেন ও সালেমীর হোসেন।

জানা যায়, আইন বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জোবায়ের রহমান টিউশনি করাতে গিয়েছিলেন বাংলাবাজারে। সেখান থেকে ফিরে ওই এলাকার খালেদাবাদ কলোনীতে চা-সিগারেট খেতে যান তিনি। এসময় স্থানীয় কয়েকজন যুবক তাকে জিজ্ঞেস করেন, সেখানে তিনি কেনো সিগারেট খাচ্ছেন? একপর্যায়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে বেধড়ক মারধর করেন স্থানীয় যুবকরা। খবর পেয়ে তার বন্ধুরা ঘটনাস্থলে আসলে তাদেরও আটকিয়ে মারধর করেন ওই যুবকরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতাবস্থায় তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

আইন বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার সান বলেন, বন্ধুকে এলাকার বখাটেরা মেরেছে শুনে আমরা সেখানে গিয়েছিলাম। কথা বলতে গেলে তারা আমাদেরও বেঁধে রেখে বেধড়ক মারধর করে। পরে আমাদের একজনকে আটকে রেখে মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে নেয়। যা এখনো তারা ফেরত দেয়নি। বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন, আমি শুনেই আহত শিক্ষার্থীদের দেখতে মেডিক্যালে ছুটে গিয়েছি। বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

সর্বশেষ