৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সিনেবাজের যাত্রা শুরু

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ এবার যাত্রা শুরু করলো নতুন আরও একটি ওটিটি প্ল্যাটফর্ম। বিনোদন এখানেই স্লোগানের মাধ্যমে পরীক্ষামুলকভাবে চালু হল ‘সিনেবাজ’ অ্যাপসটি । দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত সিনেমা, ওয়েব ফ্লিম এতে মুক্তি দেয়া হবে।

দেশের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার প্রতিষ্ঠান ‘সিনেবাজ’ অ্যাপস। এই পথ চলায় শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব-কৈশোর নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি ফ্রি দেখার সুযোগ দেয়া হয়েছে। প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করেই ফ্রি দেখা যাচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’।

রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে ১৫ জুলাই থেকে বর্ণাঢ্য আয়োজনে অ্যাপসটি উদ্বোধন ঘোষণা করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি। শাপলা মিডিয়ার কর্ণধার মোঃ সেলিম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে মিডিয়ার অনেক তারকা, পরিচালক, প্রযোজক এবং গণমাধ্যম ব্যক্তিবর্গসহ বিশিষ্টজন অংশ নেন ।

প্রধান অতিথি দিপু মনি বলেন, সেলিম খানের কাজের প্রসংশা যখন সবাই করে গেছে , তখন শুনে খুব খুশি লাগছে। তাই সর্বপরী তার এই নতুন ওটিটির সাফল্য কামনা করছি।

শাপলা মিডিয়ার কর্ণধার মোঃ সেলিম খান বলেন, সিনেমা, ওয়েব ফ্লিম, নাটক, সিরিয়াল এখন বিশাল অনলাইন দুনিয়ায় মুক্তি দেয়া হচ্ছে। ক্রমাগত বাড়ছে ওটিটি প্লাটফর্মের দর্শক সংখ্যা। আমরা তাই সময়ের প্রয়োজনেই নতুন ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছি।

এছাড়া উপস্থিত সকলে এই ওটিটির সাফল্য কামনা করেন। এবং সকলে বলেন আমাদের দেশের অ্যাপস আমরা সবাই ডাউনলোড দিবো। এবং দুই বাংলার সিনেমা গুলো দেখবো। এবং সকলে সেলিম খানের প্রসংশা করেন। এই করোনা কালের সাহসিকতার জন্য ধন্যবাদ দেন। এবং আগামীতে যেন ভালো ছবি দর্শকদের উপহার দেন।

সিনেবাজে মুক্তির অপেক্ষায় আছে- ইতিহাসভিত্তিক চলচ্চিত্র আগস্ট ১৯৭৫, বিদ্রোহী, কমান্ডো, বিক্ষোভ, লাইভ, অগ্নিবীনা, বুবুজান, লাগ ভেলকি লাগ, মাফিয়া, ছুটি, চোখ, চক্কর সিনেমাগুলো।

এসব সিনেমায় অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় তারকারা। বিশেষ করে আছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক,মাহিয়া মাহি, শান্ত খান,আনিসুর রহমান মিলন, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি ও কৌশানী সহ আরো অনেকে।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান সিনেবাজ অ্যাপস এর জন্য আরো বেশ কিছু চলচ্চিত্র ও সিরিজ তৈরি নির্মানাধীন পর্যায়ে রয়েছে। যা মুক্তি দেয়া হবে সিনেবাজ অ্যাপসে । এছাড়া নতুন-পুরাতন সব সিনেমা এই প্ল্যাটফর্মে দেখা যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ