১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

সিরাজগঞ্জের কাজিপুরের বীর মুক্তিযোদ্ধা’র স্ত্রীকে হত্যার চেষ্টা

সেলিম শিকদার,সিরাজগঞ্জঃ-

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্দাইলে জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্বশত্রুতার জেরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারীর স্ত্রী আনোয়ারা খাতুন (৫৫)কে পিটিয়ে আহত করে ব্রীজের উপর থেকে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার রাতে উপজেলার গান্ধাইল গ্ৰামে এই ঘটনা ঘটে।

এসময় আনোয়ারার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে মারাত্মক আহতাবস্থায় তাকে উদ্ধারকরে দ্রুত সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে ভর্তিকরা হয়।
কর্তব্যরত চিকিৎসক জানায়, এক্স-রে রিপোর্ট অনুযায়ী কোমড়ের হিপজয়েন্টের কাছে দুটিহাড় ভাঙ্গেগেছে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে।

কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারীর ছেলে আনোয়ার হোসেন জানায়, দীর্ঘদিন যাবৎ প্রতিবেশীর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
এরই একপর্যায়ে বৃহস্পতিবার ঘটনার সময় নাসির উদ্দিনের স্ত্রী হাসিনা খাতুন ও ছেলে আলমগীর হোসেন (আলম), আজাহার আলী ও তার ছেলে আব্দুল খালেক এবং খালেকের স্ত্রী সোহাগী, আল আমিনের স্ত্রী নাসিমা, আলী আহাম্মদ ও তার স্ত্রী সাহেনা আমার মাকে বাড়ির পাশে রাস্তায় একা পেয়ে কিল-ঘুসি ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে ব্রীজের উপর থেকে ফেলে দেয়। আহতের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।আহতের পরিবার সুত্রে জানাযায়, প্রতিবেশীদের সাথে বিরোধ চলে আসছিল, তারা
দীর্ঘদিন ধরে আমার পরিবারের ক্ষতিসাধনের উদ্দেশ্যে হয়রানি করে আসছেবলে পরিবার সুত্রে জানাযায়।এঘটনায় মামলার প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ