১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে কঠোর লকডাউনে দরিদ্রদের মাঝে একবেলা খাবার দিচ্ছেন এমপি মুন্না

সেলিম শিকদার, সিরাজগঞ্জঃ সরকার ঘোষিত চলমান লকডাউনে সিরাজগঞ্জে গৃহবন্দী কর্মহীন অসহায় দরিদ্র ছিন্নমূল মানুষ
এবং পথ শিশুদের মুখে একবেলার খাবার তুলে দিচ্ছেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। দুই সপ্তাহের কঠোর লকডাউন চলাবস্থায় প্রতিদিনই সিরাজগঞ্জ শহরের ৫শ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।
গত (৩১ জুলাই) শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশন চত্বর ও যমুনা নদীর তীরবর্তী পুরাতন জেলখানা ঘাট এলাকায় ভাসমান অসহায় ও দুঃস্থ এবং ছিন্নমূল ৫শজন মানুষের মাঝে নবম দিনের মতো স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে রান্নাকরা খাবার বিতরণ অব্যাহত রয়েছে।
এ সময় সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক অতিঃপি পি অতিঃজেলা ও দায়রা জজ ১ম আদালতএর এ্যাডঃ ওয়াছ করণী লকেট, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নূরুল ইসলাম সজল, জেলা আওয়ামী যুবলীগে সাধারণ সম্পাদক মোঃ একরামূল হক একরাম, জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য শেখ সাইফুল্লাহ সাদী,সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাজু ও মোঃ সিরাজুল ইসলাম রাজু, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও যুবলীগ নেতা সাংবাদিক সুজিত সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী যুবলীগে সাধারণ সম্পাদক মোঃ একরামূল হক একরাম বলেন, চলমান লকডাউনের ফলে গরীব ও দুঃস্থ
অসহায় মানুষেরা বাইরে যেতে না পেড়ে তারা সকলেই কর্মহীন হয়ে পড়েছেন।
কর্মহীন এসব মানুষের কথা চিন্তা করে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের ব্যানারে এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপির উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। আগামী ৫ আগস্ট পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ