২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সিরাজগঞ্জে প্রেমিকাকে হত্যার পর প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

প্রেমের সম্পর্ক নিয়ে মনোমালিন্য হওয়ায় প্রেমিকের উপর্যুপোরি ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু হয়েছে। একই সময় প্রেমিক নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। সোমবার সকাল নয়টার দিকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পুজা সরকার (১৫) শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। আর প্রেমিক সঞ্জয় চন্দ্র সরকার একই গ্রামের মঙ্গলচন্দ্র সরকারের ছেলে (১৮)। প্রেমিক সঞ্জয় সরকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ছুরিকাঘাতে মেয়ের মৃত্যুতে পরিবারের মধ্যে শোক বিরাজ করছে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পুজার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কয়েকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য হয়। অন্যদিকে, পুজার বাবা পবিত্র সরকার মেয়ের বিয়ের জন্য পাত্র দেখতে শুরু করেন। এতে প্রেমিক সঞ্জয় সরকার ক্ষুদ্ধ হয়ে ওঠেন। এঅবস্থায় সোমবার সকালে পুজা বাড়ির উঠোন পরিস্কারের জন্য ঝাড়ু দেয়ার সময় প্রেমিক সঞ্জয় সরকার পিছন থেকে পুজাকে ছুরি দিয়ে উপর্যুপোরি আঘাত করেন। এসময় পুজার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। গুরুত্বর অবস্থায় হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।
এদিকে, প্রেমিক পুজাকে ছুরিকাঘাত করার পরই আত্মহত্যার জন্য নিজেই নিজেকে ছুরিকাঘাত করেন। এতে সেও আহত হয়। তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রেমিক পুলিশ হেফাজতে নেয়া হয়নি জানিয়ে ওসি বলেন, চিকিৎসার পর তাকে আটক করা হবে।

তিনি আরো জানান, পুজার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে দাহ করার জন্য মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পুজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে হত্যা মামলার করবেন বলেও ওসি জানিয়েছেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, সঞ্জয় সরকারের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ