২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

সিসিক মেয়র ও কাউন্সিলরদের রাজশাহী-বরিশাল যেতে বললেন পররাষ্ট্রমন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, কাউন্সিলরদের রাজশাহী ও বরিশাল যাওয়ার জন্য বলেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টায় নগরীর হোটেল স্টার প্যাসিফিকে সিলেটের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সিলেটকে আরো উন্নত করতে হবে। দেশে প্রথম ডিজিটাল নগরী হিসেবে সিলেট সুনাম অর্জন করেছে। আমাদেরকে আরো এগিয়ে যেতে হবে। নগরীকে আরো সৌন্দর্যবর্ধন করতে হবে। সিলেট নগরকে আরো উন্নয়ন করতে ও দৃষ্টিনন্দন বাড়াতে আমি মনে করি সিসিক’র মেয়র ও কাউন্সিলরদের বরিশাল ও রাজশাহী ঘুরে আসা দরকার।

কারণ- বরিশাল ও রাজশাহী উন্নত সিটি। সেখানে গেলে মন জুড়িয়ে যায়। সিলেটকে এগিয়ে নিতে নতুন করে পরিকল্পনা গড়ে তুলতে দেখার ও শেখার কোন বিকল্প নেই।

তাই উন্নয়নরে পরিকল্পনা নিয়ে একবার হলেও বরিশাল ও রাজশাহী সিটি ঘুরে আসার প্রয়োজন বলে আমি মনে করি।

সর্বশেষ