২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে গোলাপগঞ্জে ডাকাত দলকে খুঁজছে পুলিশ, মসজিদে মসজিদে মাইকিং

সীমান্তবর্তী এলাকার মানুষকে ঝালকাঠিতে প্রবেশ করতে দেবেন না : আমু

ঝালকাঠি প্রতিনিধি :: করোনার ভারতীয় ধরন যাতে বাংলাদেশে ছড়িয়ে না পড়ে এ জন্য উত্তরাঞ্চলের কাউকে দক্ষিণাঞ্চলের জেলায় প্রবেশ করতে দেয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু।

রোববার (৬ জুন) দুপুর ১২টায় ঝালকাঠির পৌর ভূমি অফিসের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন। শহরের বারোচালা এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন।

সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেন, ‘দেশের সীমান্তবর্তী এলাকায় করোনার ডেল্টা ভেরিয়েন্টে আক্রান্ত হচ্ছে মানুষ। তাই সবাইকে সচেতন থাকতে হবে। যারা টিকা নেননি, অল্প সময়ের নিয়ে নেবেন। সীমান্তবর্তী এলাকার কোনো মানুষকে ঝালকাঠি জেলায় প্রবেশ করতে দেবেন না। প্রশাসনের কর্মকর্তারা এ বিষয়ে পদক্ষেপ নেবেন।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ঝালকাঠিতেও উন্নয়ন কাজ চলমান রয়েছে।’

 

৬৭ লাখ ৫৯ হাজার টাকা বরাদ্দে মেসার্স মনির এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান পৌর ভূমি অফিসের নির্মাণ কাজ শুরু করে। কাজটি বাস্তবায়ন করছে এলজিইডি বিভাগ। পরে নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল আলম নবীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ। এসময় অতিথিরা দোয়া মোনাজাতে অংশ নেন।

অপরদিকে ঝালকাঠির নলছিটি প্রেসক্লাবে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় নলছিটি বাসস্ট্যান্ড থেকে থানার পুল পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেছেন শিল্প মন্ত্রণালয়ের স্থায়ী পরিষদের চেয়ারম্যান ও ঝালকাঠি-২ আসনের সাংসদ হোসেন আমু।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ