৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাউখালীতে ৩৫০ বোতল এলকোহলসহ গ্রেফতার ২ ভেঙে ফেলা হলো পটুয়াখালীর প্রবেশদ্বারে প্রদর্শিত যুদ্ধ বিমানটি গৌরনদীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের ছবি ও ভিডিও ধারন করায় সাংবাদিকদের অবরুদ্ধ গলাচিপায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন কিনলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই -এ্যাড. বলরাম পোদ্দার কলাপাড়া উপজেলাকে জেলায় রূপান্তরিত করার দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত চরফ্যাশনে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন পটুয়াখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেফতার জাতীয় লিগে অংশ নিচ্ছেন বরিশালের নারী ফুটবলাররা মঠবাড়িয়ায় মাহফিল থেকে ফেরার পথে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

সুইমিং পুলে সৃজিত-মিথিলার জলকেলি

অনলাইন ডেস্ক :: বিয়ের আগে থেকেই আলোচনায় সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর বিভিন্ন সময়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ট্রলের শিকার হয়েছেন তারা। সবশেষ গঙ্গায় সৃজিত-মিথিলার রোমান্সের ছবিও ভাইরাল হয়।

এবার সুইমিং পুলে স্বামীর সঙ্গে জলকেলির অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মিথিলা। কিছুদিন আগেই বাংলাদেশ থেকে কলকতায় ফিরেছেন আলোচিত এ দম্পতি। কলকাতায় গিয়েই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

তা দেখে আঁচ করা যায়, মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে যেন সৃজিত-মিথিলার সংসার। কারণে সুইমিং পুলের আন্তরঙ্গ দৃশ্যে সৃজিত-মিথিলার সঙ্গে দেখা গেছে ছোট্ট আইরাকেও।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেখতে দেখতে দাম্পত্য জীবনের এক বছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন সৃজিত-মিথিলা।

হাজারও ব্যস্ততার মধ্যেও সৃজিত-মিথিলা কিন্তু দু’জনেই একে অপরকে যথেষ্ট সময় দেন। সুযোগ পেলেই ছোট্ট আইরাকে নিয়েই বেড়াতে চলে যান তারা।

তথ্যসূত্র : জি-নিউজ

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email