১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ভোলার জেলা জজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

করোনায় আক্রান্ত ভোলার জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আজ বুধবার দুপুরে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে তিনি বাসায় ফিরে যান। আজ তাকে হাসপাতাল থেকে ফুলের শুভেচ্ছা জানিয়ে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

৩০ জুন তাঁর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসার পর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ দিয়েছে বলে জানান আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকবেন।

গত ১২ জুন থেকে ভোলায় নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন করোনা আক্রান্ত মাহমুদুল হক। কিন্তু তার শারীরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে গত ২১ জুন রবিবার রাতে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ভোলা থেকে ঢাকায় আনা হয়। আইনমন্ত্রী আনিসুল হক এমপি’র নির্দেশনায় তাকে ঢাকায় এনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এবিএম মাহমুদুল হক সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি বলেন, তাঁর (এবিএম মাহমুদুল হক) মতো করোনাভাইরাসে আক্রান্ত অন্য সকল বিচার বিভাগীয় কর্মকর্তা- কর্মচারী এই ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। তাঁরা আবারও নিজ নিজ কর্মে ফিরে জনগণের সেবায় আত্মনিয়োগ করবেন, ইনশাল্লাহ।

সর্বশেষ