৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সৌদি আরব আইটি ইউ কাজের জন্য সম্মানিত

সরদার রিপন, রিয়াদ(সৌদি আরব)- ইন্টারন্যাশনাল টেলিকমিউনিকেশন ইউনিয়ন (আইটিইউ) আইটিইউ কাউন্সিলের ওয়ার্ক টিমের নেতৃত্বে থাকাকালীন কিংডমের প্রচেষ্টার জন্য প্রশংসার ভঙ্গিতে সৌদি আরবকে সম্মানিত করেছে।

জাতীয় সাইবার সিকিউরিটি অথরিটির গভর্নর ইঞ্জি. কাউন্সিলে সৌদি প্রতিনিধি মাজেদ বিন মুহাম্মদ আল-মাজিদ স্বর্ণপদক প্রদান করেন।

সম্মাননা অনুষ্ঠানটি বর্তমানে রোমানিয়ার বুখারেস্টে অনুষ্ঠিত আইটিইউ প্লেনিপোটেনশিয়ারি কনফারেন্স 2022-এর সময় অনুষ্ঠিত হয়েছিল।

আইটিইউর সেক্রেটারি-জেনারেল হোলিন ঝাও বলেছেন: “আজ আমরা সৌদি আরবের প্রতিনিধিকে সম্মান জানাচ্ছি। মাজেদ আল-মাজিদ যিনি 2009 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ইন্টারনেট সম্পর্কিত আন্তর্জাতিক সাধারণ নীতি সংক্রান্ত বিষয়গুলির সাথে সংশ্লিষ্ট কাউন্সিলের ওয়ার্ক টিমের নেতৃত্ব দেওয়ার সময় ইউনিয়নের কাজগুলিকে সমর্থন করতে অবদান রেখেছিলেন”।

ইন্টারনেট সম্পর্কিত নীতিগত সমস্যাগুলির সাথে সংশ্লিষ্ট ওয়ার্ক টিমকে কাউন্সিলের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজের দল হিসাবে বিবেচনা করা হয় এবং এটি বিবেচনা করা বিষয়গুলির প্রকৃতির কারণে এবং এটি সরকারগুলির জন্য একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম হওয়ার কারণে বেশ কয়েকটি দেশের দ্বারা তীব্র উপস্থিতি এবং উল্লেখযোগ্য মিথস্ক্রিয়া সাক্ষ্য দেয়। ইন্টারনেটের জন্য সাধারণ নীতি বিষয় নিয়ে আলোচনা করুন এবং প্রয়োজনীয় সিদ্ধান্ত বা সুপারিশ প্রস্তুত করুন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ