৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের জন্য আকর্ষণীয় মূল্য ছাড়ে মোবাইল ফোন হোমডেলিভারী দিচ্ছে পিকাবো

বরিশাল বাণী: করোনা মহামারীর সংক্রমণ নিয়ন্ত্রনে রাখার জন্য ১ জুলাই থেকে চলছে কঠোর লকডাউন।প্রথমে এক সপ্তাহ বলা হলেও আরো এক সপ্তাহ বৃদ্ধি করা হয়েছে। ধারনা করা হচ্ছে কুরবানীর ঈদ উপলক্ষে কিছুটা শিথিল করা হলেও চলমান লকডাউনে প্রলম্বিত হতে পারে। এদিকে লকডাউনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার ক্ষতি পুষিয়ে নেবার জন্য চলছে অনলাইন শিক্ষা কার্যক্রম। কিন্তু এক্ষেত্রে অন্য রকম বিপত্তি রয়েছে। আর তা হচ্ছে মোবাইল সেটের অভাব এবং মূল্য।
এ অবস্থায় প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল। এ উদ্যোগে শিক্ষার্থীদের জন্য রয়েছে আকর্ষণীয় মূল্য ছাড়।
দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় কঠোর লকডাউনের বিধি নিষেধ অনুযায়ী সকল প্রকারের মার্কেট ও ব্যবসা বাণিজ্য বন্ধ রয়েছে। এই বিধি নিষেধের মধ্যে রয়েছে মোবাইল বিক্রির দোকানও। এ সমস্যা কাটিয়ে ওঠার জন্য পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল শিক্ষার্থীদের জন্য যে কোন ফোন ক্রয়ের উপর ৪ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশালের প্রাণ কেন্দ্র সদর রোডের সোবাহান কমপ্লেক্স সংলগ্ন ডিএস মার্কেটের সম্মুখে বানিজ্যিক ভাবে কার্যক্রম শুরু করেছে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে। ইতিমধ্যে ২০০০ এর বেশি গ্রাহকের কাছে তাদের বিক্রয় সেবা প্রদান করেছে এবং রাজধানী ঢাকা-সহ সারা বাংলাদেশে তাদের ১২-টি শাখা চালু রয়েছে।
পিকাবো স্যামসাং-রিয়েলমি-শাওমি-অপ্পো-ভিভো-ইনফিনিক্স এর অথরাইজড পার্টনার হিসেবে কাজ করছে সমগ্র বাংলাদেশে।
এই মূল্য ছাড়ের বিষয়ে পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশালের ফ্র্যাঞ্চাইজির মালিক মাকিন আবেদিন প্রিম বলেন, বর্তমান সময় মোবাইল ফোন খুবই প্রয়োজনীয় একটি বস্তু, যার মাধ্যমে চলছে শিক্ষা কার্যক্রম থেকে শুরু করে আর্থিক লেনদেনও।
সব শ্রেণী-পেশার মানুষের আর্থিক অবস্থা বিবেচনা করে পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল নিয়ে এসেছে এই দারুণ উদ্যোগ।আমরা বর্তমান পরিস্থিতি বিবেচনায় এমন সিদ্ধান্ত নিয়েছি এবং আমাদের এই অফারটি চলবে লকডাউন বহাল থাকা পর্যন্ত। তিনি আরও বলেন লকডাউন-চলাকালীন সময়ে অভিভাবকদের যথাযথ অনুমতি সাপেক্ষে এবং শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয় পত্র প্রদান করলে শিক্ষার্থীরা যে কোন মডেলের ফোন কিনলে পাচ্ছেন বিক্রয় মূল্য থেকে ৪% ডিসকাউন্ট।পাশাপাশি থাকছে বরিশাল সিটির মধ্যে ফ্রি হোম ডেলিভারি পাওয়ার সুবিধা। শুধু ফোন বিক্রি নয় এর পাশাপাশি বিক্রয় পরবর্তী সেবাও প্রদান করে আসছে এই প্রতিষ্ঠানটি।
পিকাবো বরিশাল স্টোর এর অনলাইন ফেইসবুক পেইজ (https://www.facebook.com/pickaboobarishal/) থেকে ফোন অর্ডার করলে ১ ঘণ্টার ভিতরে গ্রাহক পেয়ে যাবে তাঁর কাঙ্ক্ষিত ফোনটি, আর ফোনটি বুঝে পাওয়ার পরেই গ্রাহক পরিশোধ করবে ফোনের বিক্রয় মূল্য। এই সুবিধাটি বরিশাল সিটির জন্য প্রযোজ্য হবে। তাদের গ্রাহক সেবার উল্লেখযোগ্য দিক হলো কোন ক্রেতার মোবাইল ফোনে সমস্যা হলে পিকাবো এর দক্ষ বিক্রয়কর্মীরা কোম্পানির গ্রাহক সেবা কেন্দ্রে উক্ত ফোন-টি নিয়ে যায় এবং যত দিন উক্ত মোবাইল ফোন-টি গ্রাহক সেবা কেন্দ্রে থাকবে তত দিন গ্রাহক-কে অন্য একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন দিয়ে থাকে গ্রাহকের দৈনন্দিন কার্যক্রম চালু রাখার জন্য। পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল ২৭-টি ব্যাংকের ক্রেডিট কার্ড-এর মাধ্যমে ০% ইন্টারেস্টে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সেবা চালু করেছে যা ইতিমধ্যে বরিশালের ক্রেডিট কার্ড গ্রাহকদের মধ্যে অভাবনীয় সাড়া ফেলেছে। এছাড়াও গ্রাহক ফোন ক্রয় করার সময় ফোনের বিক্রয় মূল্যের উপরে মাত্র ৩% অতিরিক্ত টাকা প্রদান করলে ১ বছরের জন্য ফ্রি ফোন স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল।
পিকাবো মোবাইল এ্যান্ড গ্যাজেট স্টোর বরিশাল থেকে প্রতিটি ফোন ক্রয় করলে বাংলালিংক গ্রাহকেরা ১ বছরের জন্য ২০ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

যে কোন প্রয়োজনে যোগাযোগ করতে পারেন ০১৭১৪-২৫০৬১৮

অথবা ফেইসবুক পেজ – https://www.facebook.com/pickaboobarishal/

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ