৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

স্কুলে যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণঃ লম্পট আটক

সোহেল, বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় অপহৃত ৬ষ্ঠ শ্রেণীত পড়–য়া এক স্কুল ছাত্রী (১২) কে উদ্ধার ও সানজিম আলম সাগর (২০) নামে অপহরণকারিকে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। অপহরণকারি সাগরকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। সাগর মঠবাড়িয়া পৌর শহরের শাম্মী বিউটি পার্লারের স্বত্তাধীকারি শাম্মী আক্তারের ছেলে।

পুলিশ মামলার বরাত দিয়ে জানান, ওই স্কুল ছাত্রী প্রাইভেট পড়তে আসা-যাবার পথে সানজিম আলম সাগর নিয়মিত কুপ্রস্তাব, বিয়ের প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিলে। গত মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার সময় সাগর ও অজ্ঞাত ২/৩ ব্যক্তি জোর করে মোটর সাইকেলে উঠিয়ে মানিকগঞ্জ শহরে নিয়ে যায়। সেখান বিভিন্ন বাসায় আটকে রেখে ধর্ষণ করে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ওই স্কুলছাত্রী মা বাদি হয়ে মঠবাড়িয়া থানায় অপহরণের অভিযোগ এনে সানজিম আলম সাগর ও অজ্ঞাত ২/৩ ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্থান সনাক্ত করে শিবালয় থানা পুলিশের সহযোগিতায় মানিকগঞ্জ শহরের একটি বাসা থেকে সাগরকে গ্রেপ্তার ও স্কুল ছাত্রীকে উদ্ধার করে সোমবার মঠবাড়িয়া থানায় আনা হয়েছে। গ্রেপ্তারকৃত সাগরকে ও উদ্ধারকৃত স্কুলছাত্রীকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ