২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার পর বাসার আশেপাশেই ঘুরছিল টিটু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক :: স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যার পর বাসার আশেপাশেই ঘোরাফেরা করে পরিস্থিতি পর্যবেক্ষণ করছিল স্বামী। এসময় র‌্যাবের হাতে গ্রেফতার হয় সে। এরমধ্যে হত্যাকাণ্ডের কথাও স্বীকার করেছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে রাজধানীর হাজারীবাগ থানার রায়ের বাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন টিলাবাড়ি এলাকার একটি বাসায় খুন হন গৃহবধূ সাজেদা বেগম সাজু (১৯)। ঘটনার পর পলাতক ছিল নিহতের স্বামী টিটু তালুকদার (২৫)।

এ ঘটনায় হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা হয়। ঘটনার পর হত্যা মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-২।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনার পর টিটু তালুকদার ঘটনাস্থলের আশেপাশেই ঘোরাফেরা করছিল। সে পরিস্থিতি বোঝার চেষ্টা করছিল। র‌্যাব তাকে গ্রেফতার করার পর স্থানীয়রা তাকে মারধর করার চেষ্টা করেছিল। স্থানীয়দের শান্ত করে টিটুকে র‌্যাব ২ এর ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার (২০ এপ্রিল) রাতের কোনও এক সময় মাদকাসক্ত টিটুকে মাদকের টাকা দিতে না পারায় তার স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায়।

বরিশাল জেলার উজিরপুরের সাতলা এলাকার বাসিন্দা টিটু তালুকদার।

মাদকাসক্ত টিটু ধানমন্ডি এলাকায় বিভিন্ন ফুটপাতে মাছ বিক্রয় করে জীবিকা নির্বাহ করে। স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই মাদক সেবনের টাকা নিয়ে কলহ সৃষ্টি হতো। বিভিন্ন সময় মাদকের টাকা দাবি করে সে তার স্ত্রীর উপর নির্যাতন করতো।

সর্বশেষ