মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা জাহিদ হত্যার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পটুয়াখালী জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির সভা বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত বাকেরগঞ্জে পৌর নির্বাচনী শো-ডাউন বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত শিক্ষার্থীদের তোপের মুখে বন্ধ হলো আমতলী সরকারি কলেজের এ্যাসাইনমেন্ট পরীক্ষা সমুদ্রে মাছ ধরার ট্রলারে ডাকাতি, আটক ৯ বাবুগঞ্জে মোস্তফা কামাল চিশতির সুস্থতা কামনায় দোয়া মোনাজাত
স্ত্রীর গলায় ছুরি চালিয়ে চোরের ওপর দোষ!

স্ত্রীর গলায় ছুরি চালিয়ে চোরের ওপর দোষ!

Print Friendly, PDF & Email

কুমিল্লার দেবিদ্বারে স্ত্রী ফারহানা আক্তারের (২২) গলায় ছুরি চালিয়ে স্বর্ণালংকার নিয়ে চোরের উপর দায় চাপানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ওই ঘটনায় পুলিশ স্বামী মো. ফারুক আহাম্মদকে (৩০) গ্রেফতার করে রবিবার কারাগারে প্রেরণ করেছেন।
ফারুক উপজেলার বারুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত গৃহবধূর ভাই মেহেদী হাসান বাদী হয়ে ভগ্নিপতি মো. ফারুক আহাম্মদসহ তিনজনকে আসামি করে দেবিদ্বার থানায় মামলা করেছেন।
স্থানীয়রা জানান, গত বছরের ১১ নভেম্বর ফারুকের সাথে একই উপজেলার বারেরা গ্রামের আবুল হাসেমের মেয়ে ফারহানা আক্তারের বিয়ে হয়। বিয়ের তিন মাসের মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ শুরু হয়। এক পর্যায়ে স্বামীর মারধরে ফারহানা বাবার বাড়িতে চলে আসেন। শনিবার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মেয়ের বাড়িতে সালিশ বসে। সমঝোতায় বিকেলে স্বামী ফারুক তার স্ত্রী ফারহানাকে নিয়ে বাড়ি আসে।
ফারহানার ভাই মেহেদী হাসান বলেন, রাত ৮টায় তার বোন জামাই ফারুক ফোনে জানায় একদল চোর চুরি করতে এসে তার বোনকে হাত- পা বেঁধে গলায় ছুরি ঠেকিয়ে গলা ও কানের অলংকার ছিনিয়ে নেয়। পরে ফারহানাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ফারহানা জানান, সন্ধ্যায় তার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। রাতে তার স্বামী পেছন দিক থেকে লাঠি দিয়ে আঘাত করলে সে মেঝেতে লুটিয়ে পড়ে। তার গহনা নিয়ে যায়। এরপরই ফল কাটার ছুরি দিয়ে গলায় আঘাত করতে থাকে। সে বাঁচার চেষ্টা করলে দুই হাতের তালু কেটে যায়। চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, প্রধান অভিযুক্ত ফারুককে গ্রেফতার করে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 198 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani