৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

স্বরূপকাঠিতে অটো রিকসার চাপায় স্কুল ছাত্রী নিহত

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠিতে দ্রুতগামী অটো রিকসার (বউগাড়ী) চাপায় মাইসা (৯) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টার দিকে স্বরূপকাঠি – আটঘর কুড়িয়ানা সড়কের আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ওই দুর্ঘটনা ঘটে। মাইসা স্বরূপকাঠি পৌরসভার ৫ নং ওয়ার্ডের মো. মিজানুর রহমানের মেয়ে । সে আকলম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।ঘাতক গাড়ীর চালক ইয়াছিন(২২) পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, মাইসা স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে স্কুলের সামনে আসলে কুড়িয়ানাগামী একটি অটোরিকসা তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা মাইসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয়।
এ ঘটনার পরপর ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা মাইসার হত্যার বিচারের দাবিতে সড়ক অবরোধ করে রাখে। ফলে ওই সড়কে সবধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে স্বরূপকাঠি পৌরসভার মেয়র মো. গোলাম কবির ও ওসি আবির মোহাম্মদ হোসেন ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সামান্তা ইসলাম বলেন, মূমুর্ষ অবস্থায় মাইসাকে হাসপাতালে নিয়ে আসা হয়।তাকে অক্সিজেন লাগিয়ে চিকিৎসা শুরুর সাথে সাথে তার মৃত্যু হয়।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন মামলা দিলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ