২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

স্বরূপকাঠিতে নিউ সততা ক্লিনিকের এমডির বিরুদ্ধে নার্সের শ্লীলতাহানির অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় মিয়ারহাট বাজারে নিউ সততা ক্লিনিকের এমডি গোলাম মোস্তফার বিরুদ্ধে শ্লীলতা হানি, হুমকি দেওয়ার অভিযোগ করেছেন ওই ক্লিনিকের সদ্য চাকরি থেকে ইস্তফা নেওয়া নার্স সেতু। অভিযোগকারী নার্স সেতু উপজেলার সীমান্তবর্তী ইলুহার গ্রামের নুরুজ্জামান সিকদারের মেয়ে।
ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানাগেছে, ওই মেয়েটি মিয়ারহাট সততা ক্লিনিকে অটি নার্স হিসেবে চাকুরী করত। চাকরিদাতার সুযোগ নিয়ে ওই ক্লিনিকের এমডি গোলাম মোস্তফা তাকে (মেয়েটিকে) বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। তার কুপ্রস্তাবে মেয়েটি রাজি না হওয়ায় প্রায় সময়ই সেতুকে কাজের নাম করে মোস্তফা তাকে মারধর করতেন। মেয়েটি অভিযোগে আরও জানায়, ক্লিনিকের চিকিৎসক ডাঃ এনায়েত হোসেন ও এমডি গোলাম মোস্তফা ওই ক্লিনিকে চাকুরীরত অভাবি পরিবারের একাধিক নার্সকে বাধ্য করছেন তাদের শয্যাসঙ্গী হতে। তারই ধারাবাহিকতায় এমডি গোলাম মোস্তফা ও ক্লিনিকের চিকিৎসক এনায়েত তাদের কুপ্রস্তাবে তাকে রাজি করাতে না পেরে বিভিন্ন সময়ে নানাভানে চাপ প্রয়োগ করে আসছিল। অবশেষে তাদের চাপ সইতে না পেরে সেতু নিরুপায় হয়ে সেচ্ছায় চাকুরী থেকে ইস্তফা দিয়ে চলে যায়। তাদের কর্মকান্ডে চাকরি ছেড়ে চলে আসায় কু-কর্ম ফাঁস হওয়ার ভয়ে বর্তমানে ক্লিনিকের এমডি গোলাম মোস্তাফা সহ তার সহযোগী এস,এম সায়েম নামে কথিত এক সাংবাদিক তাকে ফোন দিয়ে নানা প্রকার ভয় ভীতি প্রর্দশন করে আসছে। বিষয়টি নিয়ে বর্তমানে মেয়েটি অনেকটা সামাজিক নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন। এ বিষয়ে ভুক্তভোগী নার্স সেতু বৃহস্পতিবার (২৫ জুন) নেছারাবাদ সার্কেলের সহকারী পুলিশ সুপার এবং উপজেলা মহিলা পরিষদ বরাবর তাকে নিউ সততা ক্লিনিকের এমডি সহ কয়েক জনের বিরুদ্ধে শ্লীলতা হানি ও হুমকী দেওয়ার অভিযোগ দায়ের করেছেন।
এ বিষয়ে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন জানান, সেতু নামে একটি মেয়ে তার বরাবর একটি অভিযোগ দিয়েছিল। তাকে অভিযোগ পত্রটি থানায় জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

সর্বশেষ