১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বর্ণালঙ্কার-টাকা নিয়ে প্রেমিকের সাথে উধাও প্রবাসীর স্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বোয়ালমারীতে প্রেমিকের হাত ধরে পালিয়েছেন ফরিদা বেগম (৩৫) নামের এক দুবাই প্রবাসীর স্ত্রী। এসময় তিনি সাড়ে ৯ লাখ টাকা ও সাত ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৮ সেপ্টেম্বর) বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেছেন ওই নারীর স্বামী সাইফুল ইসলাম (৪২)।

এরআগে রবিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা এলাকার সাইফুল ইসলামের সঙ্গে ২২ বছর আগে প্রতিবেশী ইয়াছিন শেখের মেয়ে ফরিদা বেগমের বিয়ে হয়। ওই দম্পতির ১৪ ও ১৯ বছর বয়সী দুটি ছেলে সন্তান রয়েছে। সাইফুল ইসলাম বিদেশে থাকার কারণে সম্প্রতি প্রতিবেশী ফেলু খাঁর ছেলে সোনা মিয়ার সঙ্গে ফরিদা বেগমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে দেড়মাস আগে সাইফুল ইসলাম দুবাই থেকে বাড়িতে আসেন এবং সোনা মিয়ার অভিভাবকদের কাছে বিচার দেন।
রবিবার রাতে সাইফুল ইসলাম বোয়ালমারী বাজারে ছিলেন। এ সুযোগে ফরিদা বেগম স্বামীর গচ্ছিত নগদ সাড়ে ৯ লাখ টাকা ও সাত ভরি স্বর্ণালঙ্কার নিয়ে সোনা মিয়ার সঙ্গে পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও সোনা মিয়ার বক্তব্য পাওয়া যায়নি।

চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, এরকম ঘটনা লোকমুখে শুনেছি।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ