২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সেলুনে চুল কাটার নোটিশ দিয়ে বিপাকে জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান!  চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চরফ্যাশনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা

সড়কে মালামাল রাখায় ১২ ব্যবসায়ীকে জরিমানা

কাওসার হামিদ,তালতলী বরগুনা প্রতিনিধি :  বরগুনার তালতলী বাজার সড়কে বিভিন্ন মালামাল রেখে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করায় ১২ ব্যবসায়ীকে ৬২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার(২৯ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলা শহরের তালতলী বাজারের মালিপাড়া এলাকা থেকে কমডেকা টাওয়ার মটরসাইকেল স্টান পর্যন্ত অভিযান চালান উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন তালতলী নির্বাহী অফিসার মো. কাওসার হোসেন । এ সময়  তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়াসহ পুলিশ সদস্যরা ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, তালতলী সদর বাজারের মালিপাড়া এলাকা থেকে কমডেকা টাওয়ার মটরসাইকেল স্টান পর্যন্ত  ব্যবসায়ীরা সড়কে বিভিন্না মালামাল রেখে জনসাধারণ ও যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছে। ব্যবসায়ীদের বিভিন্ন সময় নোটিশ ও মাইকিং করে সড়ক থেকে মালামাল সরিয়ে নেওয়ার জন্য বলা হয়। কিন্তু তারা সড়কে মালামাল রেখে তাদের ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর পরিপেক্ষিতে গত ২৩ সেপ্টেম্বর উপজেলা মাসিক মিটিংএ সিদ্ধান্ত নেওয়া হয় যে সাত দিনের ভিতরে বাজারের সড়ক থেকে সকল ধরণের অস্থায়ী দোকান ঘর,ফুটপাত থেকে তিন ফুটের ভিতরে কোনো মালামাল থাকলে তা সরিয়ে নেওয়ার নোটিশ ও মাইকিং করা হয়। এই সাত দিনে ভিতরেও যারা মালামাল ও অস্থায়ী দোকান ঘর সরিয়ে নেয়নি সেসব ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে।
যেসব ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে সোহেল ১০ হাজারা,আল-আমিন ৫ হাজার,রাজু ৪ হাজার,সোহাগ ৩ হাজার,আল-ইমরান ১০ হাজার,শাখাওয়াদ ৫ হাজার,রুবেল ৫ হাজার,বশির ৬ হাজার,ইয়াহিয়া ৫ হাজার,মিরাজ ২ হাজার,আবুল ২ হাজার,তাপস ৫ হাজার টাকা।
উপজেলা নির্বাহি অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের  নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন জানান, সড়কে যাতে জনসাধারণের চলাচলে কোনো বাধা সৃষ্টি না হয় সেজন্য এ অভিযান পরিচালনা করে ১২ ব্যবসায়ীকে ৬২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ