১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

হকার মারধর ও মাদক মামলায় ভোলা টাইমস সম্পাদক গ্রেফতার চোলাই মদ ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক : ভোলায় পত্রিকা বিপনন কর্মীকে (হকার) মারধর ও মাদক মামলায় স্থানীয় অনিয়মিত দৈনিক ভোলা টাইমস পত্রিকার সম্পাদক মোঃ আলী জিন্নাহ রাজিব কে গ্রেফতার করেছে পুলিশ। রাজিবকে আটকের পর বুধবার দুপুরে তার আমানত পাড়ার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ইয়াবা সেবনের সরঞ্জাম, চোলাই মদ ২ বোতল, বিদেশি মদের খালি বোতল, বিয়ারের খালি ক্যান ৩টি ল্যাপটপ, সিসি ক্যামেরা, একটি ডেক্সটপ, উদ্ধার করে। ভোলা থানার পরিদর্শক আরমান জানান, আদালতের নির্দেশে পুলিশ রাজিবের বাসায় অভিযান চালিয়ে এসব মালামাল জব্দ করেছে। অন্যদিকে সংবাদ সম্মেলণ ও মানবন্ধন থেকে মোঃ আলী জিন্নাহ রাজীবের বিচার ও শাস্তি দাবি করেছেন জেলা সংবাদ পত্র হকার্স ইউনিয়ন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ২২ আগস্ট রবিবার রাতে হকার মাকসুদুর রহমান ও মো. আসলামকে নিজ অফিসে ডেকে নিয়ে মারধর করে ভোলা টাইমস এর সম্পাদক রাজিব। এ সময় লোহার রড় দিয়ে পিটিয়ে মাকসুদের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ করা হয়। পত্রিকা বিক্রীর টাকা না দেয়ায় ২ হকারকে মারধর করা হয়। এ ঘটনায় ২৪ আগস্ট মঙ্গলবার হকার মাকসুদ বাদী হয়ে সম্পাদক রাজিবের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই মামলায় মঙ্গলবার রাতেই পুলিশ রাজিবকে আটক করে।
এদিকে বুধবার দুপুরে জেলা হকার্স ইউনিয়ন ভোলা প্রেসক্লাবেসংবাদ সম্মেলণ করে রাজিবের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। এসময় মামলার বাদী মাকসুদুর রহমান অভিযোগ করেন সংবাদ পত্রের আড়ালে রাজিব মাদক ব্যবসা করেন। সংবাদ সম্মেলণে হকার্স ইউনিয়নের সভাপতি মোখলেসুর রহমান সুমন, সম্পাদক মো. মনিরসহ অন্যান্য হকাররা উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাবের সামেন মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে হকারা বিক্ষোভ মিছিল করে। তবে রাজিব আটক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন সাংবাদিকদের জানান, থানায় মাকসুদ বাদী হয়ে মঙ্গলবার একটি মামলা করেছেন। আর বুধবার রাজিবের বাসা থেকে উদ্ধারকৃত মাদকের ঘটনায় আরও একটি মামলা হয়েছে। ২ মামলায় তাকে বিকালে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, চরফ্যাশন, দক্ষিণ আইচা ও শশীভূষণে গ্রেফতারকৃত সম্পাদকের অনেক মুরিদ রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ