রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান মন্ত্রীর অনুদান থেকে বঞ্চিত হয়নি গণমাধ্যম কর্মীরা —- এমপি জ্যাকব ধর্মচর্চা মানুষের মানবিক মূল্যবোধকে জাগ্রত করে: ডিসি খাইরুল আলম আসাস নির্বাচনে মারুফ মল্লিক সভাপতি, ফিরোজ মোল্লা সাধারণ সম্পাদক নির্বাচিত আমতলীতে ৪৯৬ জেলে পেল মানবিক খাদ্য সহায়তার চাল উজিরপুর পৌর মেয়রের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন রাজাপুরে পূজা মন্ডপ পরিদর্শন কালে চমক দেখালেন প্রবীন আ.লীগ নেতা ! চিকিৎসা পদ্ধতি নয়,আত্মবিশ্বাসই ভয়কে নির্মূল করতে পারে– সোহেল সানি বানারীপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী উজিরপুরে গ্রেফতার উজিরপুরে পূজা মন্ডপ পরিদর্শন করেন ডিআইজি শফিকুল ইসলাম দাদার গ্ৰামে গিয়ে ভোট চাইলেন প্রকৌশলী তানভীর শাকিল জয়
হত্যাকান্ডের বিচারের দাবিতে পিরোজপুরে মানববন্ধন

হত্যাকান্ডের বিচারের দাবিতে পিরোজপুরে মানববন্ধন

Print Friendly, PDF & Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এনায়েত মোল্লা (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর) সকালে শহরের টাউন ক্লাব রোডে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে নিহত এনায়েত এর পরিবারের সদস্যরা ছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
মানববন্ধনে নিহত এনায়েত এর ভাই বেলায়েত হোসেন মোল্লা, সন্তান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা বক্তব্য দেন। এ সময় বক্তারা নির্মম এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবি করেন।
উল্লেখ্য জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৮ জুন এনায়েত মোল্লাকে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে ৩০ জুন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এনায়েত। এ ঘটনায় এনায়েত এর ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 142 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani