২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামের পদ্মবিল মাঠ থেকে হাকিম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) সকালে উপজেলার আইলহাঁস গ্রামের পদ্মবিল মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত হাকিম আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামের পূর্বপাড়ার শাহাবুদ্দিনের ছেলে।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর জানান, বৃহস্পতিবার রাতে হাকিম গ্রামের পদ্মবিল মাঠে মাছ ধরতে যায়। রাতে সে বাড়িতে না ফেরায় পরিবারের অন্য সদস্যরা ভোর থেকে তাকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে সকালে তার লাশ বিলের মাঠে পাট ক্ষেতের ভেতর পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।
পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি আরও জানান, লাশের মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে। নিহতের বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সর্বশেষ