১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

হযরত খুলনার হুজুর (রহঃ) এর পরিবারের পক্ষ থেকে ইফতার, কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধিঃ- পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে গতকাল ২৮ রমজান শনিবার হযরত মাওলানা মোঃ আব্দুল ওহাব সাহেব  খুলনার হুজুর (রহঃ) এর পরিবারের পক্ষ থেকে ইফতার, কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের খুলনা গ্রামে হযরত খুলনার হুজুর (রহঃ) কতৃক প্রতিষ্ঠিত জামে মসজিদে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে হুজুরের সুযোগ্য নাতী মোঃ নোমান হামদ ও নাত পরিবেশন করেন। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন খুলনা জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মোঃ বায়জিদ । কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন হজরত খুলনার হুজুর রহঃ এর একমাত্র সাহেবজাদা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মাদ ইমাদুল হক ফিরদাউছ (প্রিন্স)। মোনাজাতে তিনি মহান আল্লাহর রহমত কামনা করে এবং হজরত খুলনার হুজুর রহঃ সহ বিশ্বের সকল মুর্দেগানের আত্বার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করেন।
এছাড়াও তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এ সময় মহান আল্লাহর কাছে হজরত খুলনার হুজুর রহঃ কতৃক চালুকৃত খুলনা জামে মসজিদটির উন্নতি কামনা করা হয়। হজরত খুলনার হুজুর রহঃ এর সুযোগ্য নাতি নলছিটি সরকারী কলেজের ক্যামিস্ট্রি বিভাগের প্রফেসর মোঃ মিছবাহ উদ্দিন (তুহিন) এবং নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। অন্যবারের মতো এবারও ইফতারে ছোলা, মুড়ি, পেঁয়াজু, বেগুনি, খেজুর, কলা, পেয়ারা, মাল্টা, আপেল, শষা, জিলাপি, ফলের শরবত ও দই-চিড়া রাখা হয়।

দোয়া অনুষ্ঠানে শতাধিক রোজাদার ও খুলনা গ্রামের সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ