২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দাফনের দুই মাস পর কবর থেকে কৃষকের লাশ উদ্ধার পিরোজপুরে দাফনের ২ মাস পর কবর থেকে কৃষকের লাশ উত্তোলন উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন আগুনমুখা নদীতে অবৈধ বালু উত্তোলন ড্রেজারের পাঁচ শ্রমিককে তিন মাসের জেল, একজনকে জরিমানা উজিরপুরে দুই মাদক ব্যাবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ২২দিনের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শূণ্যতায় হতাশ জেলেরা আজ সাংবাদিক আরিফ হোসেন’র বাবার প্রথম মৃত্যুবার্ষিকী পূর্ব বাদলপাড়া মসজিদে সিরাতুন্নবী (সঃ) পালন নৌকার মনোনয়ন পেয়ে --- মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম স্যারের কবর যিয়ারত করলেন  আবুল হাসেম ম...

হিজলগাড়ি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: আরিফ সভাপতি, লাবলু সেক্রেটারি

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন হিজলগাড়ি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১লা অক্টোবর) বিকাল ৪টার সময় হিজলগাড়ি প্রেসক্লাব কার্যালয়ে দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার হিজলগাড়ি প্রতিনিধি আরিফ হাসানকে সভাপতি এবং দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার গড়াইটুপি ইউনিয়ন প্রতিনিধি লাবলু রহমানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন হিজলগাড়ি প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শামীম হোসেন মিজি।

কমিটি গঠনের পূর্বে সাধারণ সভায় প্রেসক্লাবের সভাপতি আরিফ হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সেলিম রেজা বিগত ২ বছরে প্রেসক্লাবের যাবতীয় আয়-ব্যয় ও অন্যান্য হিসাব পেশ করেন। সভায় সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ অপূর্ব তার আলোচনায় কমিটির মেয়াদ পূর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য প্রস্তাব রাখেন। আলোচনা শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক উপদেষ্টা মন্ডলীর হাতে ক্ষমতা হস্তান্তর করেন। এরপর ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টামণ্ডলী তাৎক্ষণিক নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে আরিফ হাসানকে পুনরায় সভাপতি ও মোঃ লাবলু রহমানকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি সেলিম রেজা (দৈনিক নবচিত্র), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ অপূর্ব (দৈনিক আকাশ খবর), সাংগঠনিক সম্পাদক এম.এ.আর.নয়ন (দৈনিক আজকের বসুন্ধরা), অর্থ সম্পাদক মাহফুজ হোসেন (দৈনিক পশ্চিমাঞ্চল), দপ্তর সম্পাদক ডা. হারুন (ভোরের সকাল), প্রচার সম্পাদক জহিরুল ইসলাম জনি (আকাশ খবর), পাঠাগার সম্পাদক শাহীন সরকার (দৈনিক চিত্রা), ক্রীড়া সম্পাদক ইসরাফিল আলম নীরব (বাংলার কথা), কার্যকরী সদস্য হাফিজুর রহমান (দৈনিক এই আমার দেশ), এম.এইচ.সম্রাট (জয় নিউজ সেভেন), মো: শাওন হুসাইন (সকালের সময়), সাইফুল ইসলাম (ফেস দ্যা পিপ্স), সাধারণ সদস্য আব্দুর রহমান, হাসান জামিল ও নিশান আহম্মেদ।

হিজলগাড়ি প্রেসক্লাবের ৩ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য জহুরুল ইসলাম, হিজলগাড়ি বাজার কমিটির সাবেক সভাপতি মীর মফিজ উদ্দিন ও বিশিষ্ট সমাজ সেবক শামীম হোসেন মিজি। হিজলগাড়ি প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। নতুন কমিটির সভাপতি আরিফ হাসান বলেন, “আমাকে পুনরায় সভাপতি নির্বাচিত করায় হিজলগাড়ি প্রেসক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দসহ সকল সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি”।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ