১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

হুইলচেয়ার ক্রিকেটাররা দেখবেন অনন্ত জলিলের সাথে ‌‘দিন দ্য ডে’

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন)

দীর্ঘ ৮ বছর পর ঈদে মুক্তি পেয়েছে আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিলের ছবি ‘দিন দ্য ডে’। আর এই ছবিটির তৃতীয় সপ্তাহে এসে এবার ছবিটি দেখবেন ১০০ জন হুইলচেয়ার ক্রিকেটার ও প্রতিবন্ধীরা।

আর ছবিটি দেখার ব্যবস্থা করেছেন নায়ক অনন্ত জলিল। এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত নিজেই। জানান, ৩০ জুলাইয়ের শোতে তারাসহ অনন্ত বর্ষা-ছবিটি দেখবেন।

অনন্ত জলিল বলেন, ড্রিম ফর ডিজ্যাবিলিটি ফাউন্ডেশন ১০০ জন প্রতিবন্ধী ও হুইল চেয়ার ক্রিকেটারদের নিয়ে ‘দিন দ্য ডে’ ছবিটি আমার ও বর্ষার সঙ্গে দেখার অনুরোধ জানায়। এ বিষয়টি নিয়ে আমি যমুনার ব্লকব্লাস্টারের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করি এবং তারা তাদেরকে ছবিটি বিনামূল্যে দেখার সুযোগ করে দেয়।

তিনি আরও বলেন, আগামী ৩০ জুলাই সন্ধ্যা ৬টায় আমি ও বর্ষা তাদের সঙ্গে ছবিটি দেখবো। আসুন সবাই মিলে সুন্দর একটি সময় কাটাই।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এগুলো হলো ‘পরাণ’, ‘সাইকো ও ‘দিন দ্য ডে’। এরমধ্যে প্রথম ও দ্বিতীয় সপ্তাহে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’।

এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ