২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

হোটেলে মিলল বাংলাদেশি বিউটি এক্সপার্টের লাশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাংলাদেশি-আমেরিকান বংশোদ্ভূত এক নারীর লাশ মিলেছে মিসরের কায়রোর একটি হোটেলে। পুলিশ ধারণা করছে তাকে খুন করা হয়েছে।
ওই নারীর নাম ফাতেমা খান খুকি (৪৪)।তিনি একজন বিউটি এক্সপার্ট। ৭ দিন আগে ফাতেমা যুক্তরাষ্ট্র থেকে ব্যক্তিগত ভ্রমণে কায়রো গিয়েছিলেন। ২১ জুলাই নিজ হোটেল কক্ষে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয় পুলিশ।
কায়রোর আমেরিকান দূতাবাস বাংলাদেশে ফাতেমার বোনকে টেলিফোনে এই মৃত্যুর খবর জানিয়েছে। তবে কীভাবে নিজ হোটেল কক্ষে ফাতেমার মৃত্যু হলো, এ ব্যাপারে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।
ফাতেমার এক নিকটাত্মীয় জানান, কায়রোর পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। লাশের ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানানো হবে।
ফাতেমা কেন কায়রো গিয়েছিলেন, কারও সঙ্গে গিয়েছিলেন কি না, কিংবা কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কি না এমন কোনো তথ্য জানা নেই তার সহকর্মীদের কাছে। তবে তার স্বজনদের ধারণা ফাতমা প্লাস্টিক সার্জারির একটি কাজে মিসর গিয়েছিলেন।
ফাতিমার লাশ প্রথমে বাংলাদেশে আনার কথা ছিল। কিন্তু তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব গ্রহণ করায় তদন্তের স্বার্থে লাশ সেখানেই যাবে।
জানা গেছে, ফাতেমা খান নিউজার্সিতে একাই বসবাস করতেন। ফেনীর মেয়ে ফাতেমা খান বিবাহ বিচ্ছেদের পর হাডসন নদীর পারের জার্সি সিটি এলাকার একটি অ্যাপার্টমেন্ট আরও তিন নারীর সঙ্গে শেয়ার করে থাকতেন।
এর আগে ১৩ জুলাই খ্যাতিমান উদ্যোক্তা ফাহিম সালেহকে তাঁর নিজের অ্যাপার্টমেন্টে হত্যা করা হয়। দুই দুটি ঘটনায় যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মনে শঙ্কার কালো মেঘ দানা বেধেছে।

সর্বশেষ