২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

হোসনাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে শিউলি ডাকুয়া জনপ্রিয়তার শীর্ষে

ইমন আল আহসান, বেতাগী থেকে ফিরে ঃ বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে আসন্ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে জনাবা শিউলি ডাকুয়া। তাকে হোসনাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনের মেম্বর হিসেবে দেখতে চান হোসনাবাদ ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের সাধারন জনগন। ভোটার ও ইউপি বাসির পরিচিত মুখ শিউলি ডাকুয়া ইতিমধ্যেই তার সুনাম ও ক্ষ্যতি সবার কাছে অত্যান্ত আপন হিসেবে অর্জন করতে সক্ষম হয়েছেন। সাধারণ জণগনের মুখে মুখে বিজয়ের জয়ধ্বনি । ভোটাররা তাদের পছন্দনিয় প্রার্থীকে নিয়ে পাড়া মহাল্লায় বীজয়ের লক্ষে ছুটে বেড়াচ্ছে প্রতিদিন । তাছাড়া যত প্রার্থী রয়েছে তাদের মধ্যে শিউলি ডাকুয়া এর গুন,আর্দশ ও সততায় তিনি রয়েছেন সকল প্রার্থীর শীর্ষে। ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা জানান আমাদের মতে এসব যোগ্য প্রার্থীকে সব সময় মূল্যায়ন করা উচিৎ । এই জনবাদ্ধব সংরক্ষিত ইউপি সদস্য প্রার্থী নিজের সাধ্যমতে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছেন বলে সাধারণ জনগনরা জানান। হোসনাবাদ ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের অত্যান্ত আস্থাভাজন ও তাদের সুখ দুঃখের অংশীদার হিসেবে জনাবা শিউলি ডাকুয়া কে ২১ জুন বিজয় নিশ্চিত করার লক্ষে পাড়া মহাল্লায় বিভিন্ন প্রচার প্রচারনার মাধ্যমে কাজ করে জাচ্ছেন।

শিউলি ডাকুয়া লেখাপড়া শিক্ষা যজ্ঞতার দিক দিয়েও সকল প্রার্থীর চেয়ে এগিয়ে। তিনি বর্তমানে( বি.এ) পাশ করে (এম.এ) অধ্যায়নরত অবস্থায় আছেন।

এ বিষয়ে শিউলি ডাকুয়াকে জনপ্রিয়তা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি সাধারণ মানুষের সুখ দুঃখের পাশে দাড়ানো পছন্দ করি তাই জনগণ-ই আমার শক্তি। সকল সময় আমি ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের সাধারণ মানুষের সুখ দুঃখে পাশে ছিলাম এবং আছি। এজন্যেই সাধারন মানুষ আমাকে ভালোবাসেন। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন মুলক কাজ করবো এই প্রত্যাশা করি ।
##

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ