১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক!

১৯ দিনের ছুটিতে যাচ্ছে ববি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: ইস্টার সানডে, শব-ই-কদর ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ১৯ দিনের ছুটিতে যাচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)। আগামী ৩১মার্চ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত চলমান থাকবে এই ছুটি।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের অভিহিত করা যাচ্ছে যে, ইস্টার সানডে, শব-ই-কদর ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ৩১ মার্চ থেকে ১৮ এপ্রিল ছুটি থাকবে এবং ৩১ মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত অফিস বন্ধ থাকবে।

তবে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকাকালীন সময়ে ক্যাম্পাসের নিরাপত্তাসহ অন্যান্য জরুরি সেবাসমূহ বলবৎ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সর্বশেষ