২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

২৩ বছরের সফল চেয়ারম্যান গাওসেল আলম লাল ! এবারও জয়জয়কার…

মামুন-অর-রশিদ: বাকেরগঞ্জের ১নং চরামদ্দি ইউনিয়নে ২৩ বছর চেয়ারম্যানের আসনে বসে জনসেবা করেছেন গাওসেল আলম লাল। সদালপী মিষ্টভাষী এই মানুষটি যেন এখনও জনপ্রিয়তায় তুঙ্গে। ছোট বড় সবার সাথেই তার বন্ধুত্ব। মানুষের মৃত্যু সংবাদ কিংবা বিপদের খবরে তিনি ছুটে যান সবার আগে। মেহনতী মানুষ তাকে জানে প্রাণের মানুষ হিসেবে। চরামদ্দিতে  সন্ত্রাস দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষায় অনন্য ভুমিকা পালন করেছেন লাল চেয়ারম্যান।।

রাজনৈতিক জীবনে তার রয়েছে গৌরবজ্জল ইতিহাস। ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগে নেতৃত্ব দিয়েছেন বিভিন্ন সময়ে বহু বছর। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে তার জীবনে প্রতিটি মুহুর্ত কেটেছে।

এবার চতুর্থ ধাপের ইউপি নির্বাচনেও তিনি নৌকার মনোনীত প্রার্থী। চরামদ্দিতে আরো দু’জন প্রার্থী আছেন। স্বতন্ত্র প্রার্থী সাহাবুদ্দিন খোকন এবং চরমোনাই মনোনিত তোফায়েল শিকদার।

নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকেই গাওসেল আলম লালের পক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীদের একাট্টা হয়ে কাজ করতে ভুয়সী ভুমিকা পালন করছেন ইউনিয়ন আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন হাওলাদার। দিনরাত নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। এর আগের নির্বাচনেও আবশ্য লাল চেয়ারম্যানের বিজয়ের অন্যতম নায়ক ছিলেন হেমায়েত উদ্দিন। এবারও উপজেলা আ’লীগ সভাপতি শামসুল আলম চুন্নু ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়ার নির্দেশে সার্বক্ষনিক মাঠে তৎপর হেমায়েত উদ্দিন হাওলাদার। ইতঃমধ্যেই অধিকাংশ নেতাকার্মীদের ঐক্যবদ্ধ করেছেন তিনি।

এদিকে পুরো চরামদ্দির বিভিন্ন গ্রামে এলাকায় চলছে লাল চেয়ারম্যানের প্রচার প্রচারণা ও উঠান বৈঠক।  নৌকার নেতাকর্মীরা বলেন, ২৬ ডিসেম্বর নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হবে লাল চেয়ারম্যান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ