৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে পুত্রবধু পেটালেন বৃদ্ধ শশুরকে বানারীপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ২মাদক কারবারি আটক বিয়ানীবাজারে নিখোঁজ সিয়ামের সন্ধান চেয়ে থানায় জিডি টেন্ডার ছাড়া মালামাল বিক্রির অভিযোগ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের উপর ঝালকাঠীতে ডাটা এন্ট্রি কার্যক্রমের অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ১০ম শ্রেণী'র ছাত্র মনিরের আত্মহত্যা, স্কুলের অভিযোগ এনে মানববন্ধন প্রেমিককে নিয়ে নিজের ছেলেকে গাড়িচাপায় হত্যা করে নদীতে ফেলল মা! বানারীপাড়ায় স্কুল ছাত্র মনিরের আত্মহত্যার ঘটনায় শিক্ষার্থীদের মানববন্ধন ৩ মাদক ব্যবসায়ী আটক চাকরি দেওয়ার কথা বলে ধর্ষণ

২৫ দিন ধরে থানার লকআপে দুটি মুরগি!

ভারতের তেলেঙ্গনায় ঘটছে এক অদ্ভূত ঘটনা। সেখানে ২৫ দিন ধরে থানার লকআপে আটকে রাখা হয়েছে দুটি মুরগি! 

জানা গেছে, কয়েকজন জুয়ারিকে এই মুরগি দুটিসহ আটক করা হয়। এরপর জুয়ারিরা জামিনে ছাড়া পেয়ে চলে গেলেও মুরগি ২টি থানাতেই লকআপে রয়েছে।তেলঙ্গানার খম্মম জেলায় এই ঘটনা ঘটেছে। সেখানকার মিডিগন্ডা থানার লকআপে বন্দি অবস্থায় আছে ২টি মুরগি। গত ১০ জানুয়ারি পুলিশ জুয়ারিদের সহ ওই মুরগি দুটিকে আটক করে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সংক্রান্তি উপলক্ষ্যে মুরগির লড়াইয়ের খেলা চলছিল। কিন্তু সেখানে বাজি ধরে খেলা চলছিল। পুলিশ ঘটনাস্থলে হানা দিয়ে ১০ জনকে আটক করে। সেই সঙ্গে দুটি মুরগি ও একটি বাইক বাজেয়াপ্ত করে।

পরে সমস্ত বুকি জামিন নিয়ে চলে যায়, কিন্তু তারা কেউ মুরগির দাবি করেনি। এবার প্রমাণ হিসেবে মুরগি রয়ে গেছে থানাতেই। লকআপে তালা বন্ধ করে রাখা হয়েছে মুরগি দুটিকে।

এবার তবে কী হবে? পুলিশ জানিয়েছে, এই কেসের শুনানির পরে তবেই মুরগিগুলোকে ছাড়া যেতে পারে। মুরগিগুলোকে ছাড়ার আদেশ দেয়া হলে মুরগিগুলোকে নিলামে তোলা হবে বলে জানানো হয়েছে। 

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, যিনি নিলামে বেশি টাকা দেবেন, তাকেই ওই মুরগির মালিকানা দেয়া হবে।

উল্লেখ্য, ভারতে বর্তমানে বার্ড ফ্লু নিয়ে চিন্তাজনক পরিস্থিতি রয়েছে। এরমধ্যে এই মুরগির লড়াই খেলা কতটা উপযুক্ত কাজ, তা নিয়ে অবশ্য ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্র: কলকাতা২৪

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email